প্রধান কোচ বরখাস্ত হওয়া ও বসুন্ধরা কিংসের কাছে সর্বশেষ হেরে শিরোপার দৌড় শেষ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের। তবে আজ বসুন্ধরার বিপক্ষে সেই পরাজয়ের ক্ষোভ তারা মিটালো উত্তর বারিধারা ক্লাবের উপর। আজ বৃহস্পতিবার বাংলাদেশ প্রিমিয়ার লীগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় উত্তর বারিধারা। ওমর জোবের একক আধিপত্যে ৫-১ গোলের বড় জয় পায় শেখ জামাল।

ম্যাচ শুরু ১৫ মিনিটের মাথা শেখ জামালের গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে দলকে লিড এনে দেয়। ২৩ মিনিটে বারিধারার জালে আবারো বল পাঠান জোবে। তবে ম্যাচের ৩৩ মিনিটে বারিধারার অধিনায়ক সুমন রেজার গোলে ব্যবধান কমায় দলটি। এরপর আর কোনো গোল না হলে ২-১ এর লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে ধানমন্ডির ক্লাবটি।

দ্বিতীয়ার্ধেও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের দৌরাত্ম্য বিন্দু পরিমাণও কমে নিই। ৭০ মিনিটে শেখ জামালের হয়ে গোল স্কোরবোর্ডে নিজের নাম তুলেন আরেক গাম্বিয়ান ফরোয়ার্ড সলেমান সিল্লাহ। মিনিট পাঁচেক পর নিজের হ্যাটট্রিক সম্পন্ন করেন ওমর জোবে। কিন্তু জোবে ম্যাজিক ছিলো তখনো বাকি। ম্যাচের ৯৩ মিনিটে দলের পঞ্চম ও নিজের দ্বিতীয় গোল করেন সলেমান সিল্লাহ। এতে ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দলটি

এই জয়ে ২০ ম্যাচে ৪২ পয়েন্ট ঢাকা আবাহনীকে টপকে পয়েন্ট টেবিলে নিজেদের দ্বিতীয় স্থান আবারো ফিরে পেলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্যদিকে ২০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১০-এ আছে উত্তর বারিধারা ক্লাব।

Previous articleবিপলুর একমাত্র গোলে কিংসের কষ্টার্জিত জয়
Next articleফিফা র‌্যাংকিংয়ে চার ধাপ অবনতি বাংলাদেশ দলের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here