লিগে টানা চতুর্থ জয় পেয়েছে অস্কার ব্রুজনের দল। আজ দিনের তৃতীয় ম্যাচে  ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে।

লিগের শুরু থেকে আলো ছড়াচ্ছেন বসুন্ধরার ব্রাজিলিয়ান খেলোয়াড় রবসন । এই ম্যাচেও ছিলেন উজ্জ্বল । তিন গোলের একটি এসেছে রবসন ও সবুজের পা থেকে। অন্যটি আত্মঘাতী!

৯ মিনিটের সময় এগিয়ে যেতে পারতো বসুন্ধরা। কিন্তু ফার্নান্দেজের পাস থেকে ফাঁকায় বল পেয়ে রাউল শট নিলেও সেটি প্রতিহত হয় গোলকিপার  লিটনের গায়ে লেগে। ২৬ মিনিটে সুফিলের বক্সের বাইর থেকে নেওয়া শট গোলকিপার তালুবন্দী করেছেন।

অবশেষে ২৮ মিনিটে আসে প্রথম গোল। আর্জেন্টাইন স্ট্রাইকার রাউল বেসেরাকে ফাউল করেন গোলকিপার লিটন। পেনাল্টি থেকে ব্রাজিলিয়ান রবিনিয়ো লক্ষ্যভেদ করে দলকে এগিয়ে নেন। তবে বেসেরা আর খেলায় ফিরতে পারেননি এর পর। চোটের কারণে মাঠ থেকে তাকে যেতে হয়েছে হাসপাতালে। তার জায়গায় মাঠে নামেন আরেক স্ট্রাইকার সবুজ।

প্রথমার্ধের ইনজুরি সময়ে আত্মঘাতী গোলে এগিয়ে যায় বসুন্ধরা। বদলী তৌহিদুল আলম সবুজের ক্রসটি গোলকিপার লিটনের হাত ছুঁয়ে বেরিয়ে গেলে ক্লিয়ার করতে গিয়েছিলেন ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরন। কিন্তু সেটি জায়গা নিয়েছে তাদের নিজেদের জালেই!

বিরতির পর রহমতগঞ্জ গোল শোধ দেওয়ার চেষ্টা করেছে যদিও। কিন্তু সোহেল মিয়া-আলানাসেররা সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি। উল্টো বসুন্ধরা শেষের দিকে তৃতীয় গোল করে রহমতগঞ্জ কে ম্যাচেই আর ফিরতে দেননি।

৮৬ মিনিটে ফার্নান্দেজের ক্রসে গোলকিপার লিটন এগিয়ে এলে ফাঁকা পেয়ে বক্সের ভিতরে গোল করতে সমস্যা হয়নি সবুজের।

বসুন্ধরার চার ম্যাচে ১২ পয়েন্টের বিপরীতে পুরনো ঢাকার দলটি তৃতীয় হারে আগের এক পয়েন্ট নিয়েই    টেবিলের নিচের দিকে অবস্থান করছে।

Previous articleজোবের হ্যাটট্রিকে জামালের বড় জয়!
Next articleড্র হলো জমজমাট ঢাকা ডার্বি!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here