বাংলাদেশ প্রিমিয়ার লীগ ২০২০-২১ এর আজকের ম্যাচে জয় পেয়েছে বসুন্ধরা কিংস। মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-০ গোলে পরাজিত করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা।

কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলে বসুন্ধরা কিংস। তবে খেলা শুরু প্রথম ১০ মিনিটেই সহজ দুটি সুযোগ হাতছাড়া করে ফরোয়ার্ড রাউল ব্যাসেরা। ৪ মিনিটে ব্যাসেরা হেড করলেও তা বারের উপর দিয়ে চলে যায়। এর চার মিনিট পর গোলের লক্ষ্যে তিনি পা ছোয়ালেও বল জালের ঠিকানা খুঁজে পায়নি।

তবে ১০ম মিনিটেই আসে কাক্ষিত গোল। বাঁ প্রান্ত দিয়ে বক্সে ঢুকে ডান পায়ের কোনাকোনি শটে গোল করেন ব্রাজিলিয়ান উইঙ্গার রবসন। এই ধরনের গোলকে যেন তিনি বাংলাদেশে তার ট্রেডমার্ক গোল করে তুলেছেন। এরপর প্রথমার্ধের যোগ করা সময়ে রবসনের ব্যাকহিল থেকে সহজেই প্লেসিং করে গোল করেন ব্যাসেরা। এতে দুই গোলের লিড নিয়ে বিরতিতে যায় কিংস।

দ্বিতীয়ার্ধেও নিজেদের আক্রমন ধরে রাখে বসুন্ধরা। ম্যাচের ৭৪ মিনিটে দলের পক্ষে তৃতীয় ও শেষ গোলটি করেন তৌহিদুল আলম সবুজ। এরপর আর কোন গোল না হলে ৩-০ ব্যবধানে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা।

এই খেলা শেষে ৭ ম্যাচে পূর্ণ ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে বসুন্ধরা কিংস। অন্যদিকে এক ম্যাচ কম খেলে মুক্তিযোদ্ধার সংগ্রহ ৩ পয়েন্ট।

Previous articleস্বাধীনতা সংঘের জয়; ড্র ফর্টিস-ফকিরাপুল ম্যাচ
Next articleচট্টগ্রাম আবাহনীকে রুখে দিলো বারিধারা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here