জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করেছে শেখ জামাল। আধিপত্য বিস্তার করে ম্যাচটি ২-১ গোলে জিতে নিয়েছে তারা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ম্যাচটির প্রথমার্ধের নিয়ন্ত্রণ ছিল শেখ জামালের দখলে। ১৪ মিনিটে পেয়েছিল প্রথম সুযোগ। সলোমন কিংয়ের শট গোলকিপার নাঈম কোনোমতে ফিরিয়ে দিলে গোল পাওয়া হয়নি।

২৮ মিনিটেই তারা গোল পেয়ে যেতে পারতো। কিন্তু গোলবার বাধা হয়ে দাঁড়ালে হয়নি তা। ভালিজনভের ফ্রি কিক থেকে নুরুল আবসারের হেড বারে লেগে প্রতিহত হয়। ৩৬ মিনিটে আবার সলোমন কিংয়ের জোরালো শট যায় ক্রসবারের ওপর দিয়ে। এর মিনিট চারেক পর অবশেষে ভাগ্যদেবী মুখ তুলে তাকান জামালের দিকে। একের পর এক আক্রমণ চালানো জামাল এগিয়ে যায় ওতাবেকের ফ্রি কিকে।

১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া জামাল দ্বিতীয়ার্ধেও আধিপত্য ধরে রাখে। দ্বিতীয় গোল পেতেও তাই দেরি হয়নি। ৫০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন নুরুল আবসার। মনির হোসেনের ক্রসে হেড করে বল জালে জড়ান তিনি।

চট্টগ্রাম আবাহনী খেলায় ফিরবে কী, উল্টো  জামালের আক্রমণ ঠেকাতেই বেশি ব্যস্ত থাকতে হয়েছে। ৬২ মিনিটে তো আরেকবার গোল উদযাপনের সুযোগ তৈরি হয়েছিল জামালের । কিন্তু গোলকিপার  নাঈমের দুর্দান্ত সেভে ব্যবধান আর বাড়েনি।

খেলায় ফিরতে মরিয়া চট্টগ্রাম আবাহনী অবশেষে পায় গোলের দেখা। ৮২ মিনিটে পেনাল্টি থেকে লক্ষ্যভেদ করেন নিক্সন। নিজেদের সীমানায় মনির হোসেন হ্যান্ডবল করলে রেফারি বাজান পেনাল্টির বাঁশি। স্পট কিক থেকে বল জালে জড়িয়ে ম্যাচে উত্তেজনা ফেরান চোট কাটিয়ে আজই দলেফেরা  ব্রাজিলিয়ান স্ট্রাইকার নিক্সন। তাতে অবশ্য শেষ রক্ষা হয়নি চট্টগ্রাম আবাহনীর। বাকি সময়টা ২-১ গোলের স্কোরলাইন ধরে রেখে পুরো ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল।

Previous articleবড় জয়ে লিগ শুরু মোহামেডানের
Next articleজাতীয় দলের গোলরক্ষক কোচ হলেন বিপ্লব!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here