বড় জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করেছে মোহামেডান। প্রথম ম্যাচে জয় পেয়েছে সহজেই। ৩-০ গোলে হারিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু থেকে ছিল মোহামেডানের একচেটিয়া প্রাধান্য। আক্রমণও হয়েছে মুহুর্মুহু।জাফর ইকবাল ও সোলেমানে দিয়াবাতের রসায়নও ছিল দেখার মতো। ম্যাচের ৭ মিনিটে প্রথম আক্রমণে যায় মোহামেডান। তবে জাফর ইকবালের ক্রসে সোলেমানে দিয়াবাতের প্রচেষ্টা রুখে দেন গোলকিপার মিলন।

তবে ১৯ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় মোহামেডান। জাফর ইকবালের ক্রস থেকে দিয়াবাতের হেড জাল খুঁজে নেয়, স্কোর ১-০। ৩০ মিনিটে ব্যবধান বেড়ে দ্বিগুণ হয় মোহামেডানের। আতিকুজ্জামানের স্কয়ার পাস থেকে নাইজেরিয়ান মিডফিল্ডার নুরাত কাছের পোস্ট দিয়ে গোল করেন।

দুই গোলে এগিয়ে থেকে মোহামেডান বিরতি পরও আক্রমণ অব্যাহত রাখে। ৪৬ মিনিটে ব্যবধান ৩-০ করে আরামবাগকে আরও কোণঠাসা করে ফেলে। রাকিবের পাসে বক্সের মধ্যে নিয়ন্ত্রণে নিয়ে আমিনুর রহমান ডান পায়ের শটে গোলকিপারকে পরাস্ত করেন তিন-শূন্যে।

তিন গোলে পিছিয়ে থেকে আরামবাগ কিছুটা ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে। ৭৭ মিনিটে পেনাল্টিও পায় সুব্রত ভট্টাচার্যের দল। কিন্তু পেনাল্টি থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড চিজোবা ক্রিস্টোফার বাইরে মেরে সুযোগ নষ্ট করে গোল শোধ করতে ব্যর্থ হন। শেষ পর্যন্ত মোহামেডান ৩ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে।

Previous articleরহমতগঞ্জ বাঁধায় আটকা পড়লো সাইফ!
Next articleজয় দিয়ে  লিগ শুরু ধানমন্ডি জায়ান্ট দের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here