নারী ফুটবল লিগ ২০১৯-২০ ট্রফি উদযাপনের মাধ্যমে আজ শেষ হলো। চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের হাতে আজ কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ট্রফি তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন।

নারী ফুটবল লীগ ২০১৯-২০ এর শেষ রাউন্ডের প্রথম খেলায় আজ জামালপুর কাঁচারিপাড়া একাদশকে ১-০ গোলে পরাজিত করে স্পার্টান এমকে গ্যালাক্টিকো এফসি। দলের হয়ে ৩৭ মিনিটে একমাত্র গোলটি করেন রোকসানা।

দিনের অন্য ম্যাচে কুমিল্লা ইউনাইটেডকে ৯-০ গোলে পরাজিত করে লীগ রানার্স আপ নাসরিন ফুটবল একাডেমি। নাসরিন একাডেমির হয়ে স্বপ্না রানী চার গোল, নৌসান দুই গোল এবং মার্জিয়া, অনুচিং ও রাজিয়া একটি করে গোল করে।

দুই ম্যাচ শেষে চ্যাম্পিয়ন দল বসুন্ধরা কিংস ও রানার্সআপ দল নাসরিন একাডেমিকে ট্রফি, মেডেল ও চেক প্রদান করা হয়। চ্যাম্পিয়ন বাবদ পাঁচ লক্ষ টাকা ও রানার্সআপ বাবদ ৩ লক্ষ টাকা পায় দলগুলো। এছাড়া টুর্নামেন্টের ‘মোস্ট ভ্যালুয়েবল খেলোয়াড়’ খেলোয়াড় নির্বাচিত হন বসুন্ধরা কিংসের তহুরা খাতুন। তাকে পাঁচ হাজার টাকা চেক প্রদান করা হয়। টুর্নামেন্ট সর্বোচ্চ ৩৫ গোল করে পাঁচ টাকা পুরস্কার পান বসুন্ধরা কিংসের অধিনায়ক সাবিনা খাতুন।

Previous articleফেডারেশন কাপের গ্রুপিং অনুষ্ঠিত; একই গ্রুপে আবাহনী-মোহামেডান
Next articleরহমতগঞ্জে তাজিকিস্তানের দিলশোদ; বাদ পড়লেন বামবাড়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here