ভেস্তে গেলো বাফুফের ব্যবস্থাপনায় আয়োজিত হতে যাওয়া ট্রাইনেশন্স সিরিজ আগামী মার্চের ফিফা উইন্ডোতে স্বাগতিক বাংলাদেশ সিসেলশ এবং ব্রুনাই জাতীয় ফুটবল দলকে ট্রাইনেশন্স সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু অনিবার্য কারণবশত ব্রুনাই জাতীয় ফুটবল দল টুর্ণামেন্টে অংশগ্রহণের অপারগতায় প্রকাশ করায় টুর্ণামেন্ট আর মাঠে গড়াচ্ছে না।

টুর্ণামেন্টে অনুষ্ঠিত না নিলেও ফিফা উইন্ডোতে বাফুফের ন্যাশনাল টিমস কমিটির সিদ্ধান্তক্রমে নিজেদের ম্যাচ পরিচালনা বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে মার্চের ফিফা উইন্ডোতে সিসেলশ জাতীয় ফুটবল দলের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে জামাল ভূঁইয়ার দল।

ট্রাইনেশন্স সিরিজ অনুষ্ঠিত না হওয়া ও ফিফা উইন্ডোতে বাংলাদেশের ম্যাচ প্রসঙ্গে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ ভিড়িও বার্তার মাধ্যমে সবাইকে অবগত করেছেন। ভিড়িও বার্তায় তিনি বলেন, ‘মার্চের ফিফা উইন্ডোতে ট্রাইনেশন্স সিরিজ আয়োজন করার কথা থাকলেও ব্রুনাই জাতীয় ফুটবল দল টুর্ণামেন্ট সরে আসার কারণে বাফুফেকেও তার সিদ্ধান্ত থেকে সরে আসতে হয়েছে। ব্রুনাই অনিবার্য কারণবশত অংশ না নেওয়ায় বাফুফে বাংলাদেশ ও সিসেলশ মধ্যকার দুইটি প্রীতি ম্যাচ আয়োজন করবে।’

আগামী ২৫ শে মার্চ সিলেট জেলা স্টেডিয়ামে প্রথম প্রীতি ম্যাচে সিসেলশ জাতীয় ফুটবল দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এবং আগামী ২৮ শে মার্চ একই ভেন্যুতে দ্বিতীয় প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হওয়া কথা রয়েছে।

Previous articleনারী ফ্রাঞ্চাইজি লিগের রূপরেখা চূড়ান্ত!
Next articleবাংলাদেশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে মেসিবাহিনী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here