শেষটা ভালো হলো না বসুন্ধরা কিংসের। তীরে এসে তরী ডুবিয়ে দিলো অস্কার ব্রুজনের শিষ্যরা। ট্রেবল জয়ের স্বপ্নকে স্বপ্ন হিসেবে রেখেই ফেডারেশন কাপ থেকে বিদায় নিলো কিংস। নিরপেক্ষ ভেন্যু গোপালগঞ্জের শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাবের কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে তারা।

 

ম্যাচের শুরুতে ৩ মিনিটের মাথায় মেহেদী হাসান মিঠুর লং থ্রো থেকে বসুন্ধরা কিংসের ডিফেন্ডারের ব্যর্থ ক্লিয়ারেন্সে গোল করে বসেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের নাইজেরিয়ান ফরোয়ার্ড সানডে ইম্যানুয়েল। প্রথমার্ধের শেষের দিকে এসে মোহামেডানের দেওয়া গোলটি শোধ করে বসুন্ধরা কিংস। বক্সের সামনে থেকে ইরানি ডিফেন্ডার রেজা খানজাদেহর বাড়ানো পাসে বলকে নিজের দু’পায়ের নিয়ন্ত্রণে নিয়ে বেশ খানিকটা জায়গা বের ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন গোমেজ। এতে করে ১-১ গোলে শেষ হয় প্রথমার্ধের খেলা।

 

প্রথমার্ধের মতো করেই দ্বিতীয়ার্ধের প্রথমদিকে আবারো গোল করে ফেলে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সতীর্থ খেলোয়াড়ের লম্বা থ্রু বল থেকে মাঠের ডানপ্রান্ত থেকে বক্সের ভেতরে ঢুকে পড়া ইম্যানুয়েলের টেকনিক্যাল পাস থেকে গোলটি করে মোহামেডান স্পোর্টিং ক্লাবের মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে। ম্যাচের পরবর্তী সময়ে আর কোনো গোল না হলে ম্যাচটি ২-১ গোলে জিতে নেয় মোহামেডান।

Previous articleরাসেল ও রহমতগঞ্জের জয় দিয়ে শেষ হলো লীগের ১৫ তম রাউন্ড
Next articleনিজেকে নির্দোষ দাবি করে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার ঘোষণা সোহাগের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here