ড্র করেই সন্তুষ্ট থাকতে হলো বাংলাদেশকে। প্রথম ম্যাচ গোলশূন্য ড্র হওয়ার কারণে আজ দ্বিতীয় ম্যাচে জয়ের আশা নিয়ে মাঠে নেমেছিলো বাংলাদেশ দল। তবে সে আশা পূরণ হয় নি। দ্বিতীয় ম্যাচে আফগানদের বিপক্ষে স্কোরলাইনে পরিবর্তন আসলেও, ম্যাচটি ১-১ গোলে ড্র হওয়ায় ফলাফল ছিলো একই।

প্রথম ম্যাচে বাংলাদেশ দল ডমিনেট করলেও দ্বিতীয় ম্যাচেও পুরো উল্টোরূপ দেখা গেছে। এই ম্যাচে শুরু থেকে চালকের আসন দখল করে রেখেছিলো আফগানিস্তান। তবে প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারে নি। ফলে প্রথমার্ধের খেলা শেষ হয় গোলশূন্য ড্র দিয়ে।

প্রথমার্ধের স্কোরলাইনের ডেথলক ভেঙ্গে যায় দ্বিতীয়ার্ধের শুরুতে। ম্যাচের ৫২ তম মিনিটে আফগান মিডফিল্ডার অমিদ পোপালজাইয়ের কর্ণার কিক থেকে হেড করে গোল করে আরেক আফগান মিডফিল্ডার ফারশাদ নূর। এতে করে ১-০ তে এগিয়ে যায় আফগানিস্তান।

তবে লিড বেশীক্ষণ ধরে রাখতে পারেন নি আফগানিস্তান। ৬৩ মিনিটের মাথায় রাকিবের পাসে মাঠের ডানপ্রান্ত থেকে বিশ্বনাথ ঘোষের দুর্দান্ত এক ক্রস থেকে বিনা বাধায় বলকে আফগানদের জালে পাঠিয়ে দেন বাংলাদেশ দলের নম্বর সেভেন শেখ মুরসালিন। মুরসালিনের এই গোলে সমতায় ফেরে বাংলাদেশ।

নির্ধারিত সময়ে আরো গুটিকয়েকবার দুইদলই প্রতিপক্ষের রক্ষণে চাপ সৃষ্টি করে। কিন্তু তাতে ম্যাচের রেজাল্টে কোনো পরিবর্তন আসে না। ফলে শেষপর্যন্ত ম্যাচটি ১-১ গোলের ড্র দিয়েই শেষ হয়।

Previous articleএএফসি কাপের সূচী পরিবর্তনের আহ্বানে কিংসের সমাধান!
Next articleক্ষণস্থায়ী নয়, এসেছেন সবার মনে চিরস্থায়ী হতে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here