আবারও মাঠে গড়ানোর অপেক্ষায় মহিলা ফুটবল লীগ। গতবারের সফল আয়োজনের পর মহিলাদের লীগ নিয়মিত রাখার প্রতিশ্রুতি দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন। আজ দশ দলের নাম ঘোষণার মাধ্যমে নতুন মৌসুমের যাত্রা শুরু করেছে তারা।

আগামী ১০ মার্চ হতে ২০ মার্চ পর্যন্ত চলবে মহিলা লীগের দলবদল। ২৭ মার্চ থেকে মাঠে গড়াবে লীগ এমনটাই ঘোষণা করেছেন বাফুফে’র মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনে আজ (রবিবার) এক সংবাদ সম্মেলন করে নতুন ও পুরাতন মিলিয়ে আবেদন করা সতের দলের মধ্যে দশটি দলকে লীগে অংশগ্রহনের অনুমতি দিয়েছে বাফুফে। আগের দলগুলোর মধ্যে এবারও রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, জামালপুর কাচারিপাড়া একাদশ, নাসরিন স্পোর্টস একাডেমি ও কুমিল্লা ইউনাইটেড। নতুন দল হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র, সদ্যপুষ্করিনী যুব স্পোর্টিং ক্লাব, এফসি  ব্রাহ্মণবাড়িয়া , বাফুফে অনূর্ধ্ব-১৭ দল, আতাউর রহমান ভূইয়া কলেজ স্পোর্টিং ক্লাব ও কাঁচিঝুলি স্পোর্টিং ক্লাব।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতাধীন অনুর্ধ্ব ১৭ জাতীয় নারী ফুটবল দলকে এবারের লীগে খেলানোর উদ্যেগটি প্রশংসা কুড়াচ্ছে। ইতিমধ্যে ভারতে আই লীগে ইন্ডিয়া এরস নামে একটি বয়সভিত্তিক দল খেলে আসছে, যা তাদের প্রতিযোগীতামূলক খেলার জন্য প্রস্তুতিতে সহায়তা করে। ফলে বাংলাদেশের মহিলা লীগের পর পুরুষদের লীগেও এই প্রক্রিয়াটি দেখা যাবে বলে আশার বুক বাধঁছে সমর্থকরা

Previous articleমোহামেডানের নেতৃত্বে যারা
Next articleস্বাধীনতা কাপে যুক্ত হবে জেলা ও সার্ভিসেস দল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here