বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল ২০২০-২১ এর আজকের একমাত্র ম্যাচে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। রোমাঞ্চকর ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ৩-২ গোলে পরাজিত করে শফিকুল ইসলাম মানিকের শিষ্যরা।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় ফুটবল স্টেডিয়ামে আক্রমন-পাল্টা আক্রমনের ম্যাচে প্রথমার্ধে নিয়ন্ত্রণটা অবশ্য ছিলো সাইফ স্পোর্টিংয়ের কাছেই। ম্যাচে ২২ মিনিটেই সাইফকে এগিয়ে দেন তরুণ উইঙ্গার ফয়সাল আহমেদ ফাহিম। গোল হজম করে আক্রমনের ধার বাড়ায় শেখ জামাল। তবে বিরতিতে যাওয়ার আগ মুহূর্তে পাল্টা আক্রমন থেকে নিজের স্পিডে জামাল ডিফেন্ডারদের পরাস্ত করে বল নিয়ে বক্সে ডুকে যান জন ওকোলি। সেখান থেকে ঠান্ডা মাথায় ফিনিশ করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন এই নাইজেরিয়ান।

বিরতির পরও প্রথম দিকটা সাইফ এসসি’ই বল নিয়ন্ত্রণ করে। কিন্তু মাত্র দুই মিনিটের মধ্যেই খেলার চিত্র পাল্টে যায়। ৭৫ মিনিটে ওটাবেকের ফ্রি কিক থেকে হেড করে গোল দেন সলেমন কিং। ঠিক এর পরের মিনিটেই ওমর জোবের দূর পাল্টার একটি শট ফিস্ট করে ক্লিয়ার করার চেষ্টা করেন সাইফ গোলরক্ষক পাপ্পু। কিন্তু ফিরতি বলটি গিয়ে পড়ে জামাল ফরোয়ার্ড আবছারের সামনে, সেখান থেকে সাইড ভলিতে গোল করে ম্যাচে সমতা আনেন তিনি।

এইভাবেই ম্যাচটি শেষ হতে পারতো, কিন্তু রোমাঞ্চ আরো বাকি ছিলো। ম্যাচ শেষ হওয়ার আগে অতিরিক্ত সময়ে ওমর জোবের একটি শট বক্সে থাকা সাইফের অধিনায়ক রাফির হাতে লাগে। এতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সেখান থেকে নিজের দ্বিতীয় ও দলের পক্ষে তৃতীয় গোল করে জামালের অধিনায়ক সলেমন কিং। এতে পূর্ণ পয়েন্ট পায় শফিকুল ইসলাম মানিকের দল।

এই ম্যাচ শেষে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্যদিকে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে সাইফ স্পোর্টিং ক্লাব।

Previous articleআত্বঘাতী গোলে জয় রাসেলের!
Next articleমোহামেডানের বহুল প্রতীক্ষিত নির্বাচন এই মাসেই!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here