কয়েকদফা খেলা পেছানোর পর আজ মাঠে ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। ২০ তম রাউন্ডের খেলার ক্রিস রেমি ও ফেলিক্স ওডিলি’র গোলে ব্রাদার্স ইউনিয়নকে ২-০ গোলে পরাজিত করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অপেক্ষাকৃত শক্তিশালী রহমতগঞ্জ প্রথমার্ধে আক্রমন চালিয়েও গোল দিতে ব্যর্থ হয়। গোলশূন্যভাবে বিরতিতে যায় দুইদল। তবে বিরতির পরই লিড নেয় পুরোনো ঢাকার দলটি। ডান প্রান্ত সানোয়ার হোসেনের  গড়ানো মাইনাস জালের ঠিকানায় পৌঁছে দিয়ে ৪৯ মিনিটে দলকে লিড এনে দেম ক্রিস রেমি। এরপর ম্যাচে ফেরার চেষ্টা চালায় ব্রাদার্স ইউনিয়নও, কিন্তু তেমন কোন পরীক্ষায় ফেলতে পারেনি প্রতিপক্ষকে।

আক্রমন চালাতে থাকা ব্রাদার্সকে প্রতি আক্রমণ থেকে আরেকটি গোল দেয় রহমতগঞ্জ। নির্ধারিত সময় শেষে যোগ করা অতিরিক্ত সময়ে প্রতি আক্রমনে এনামুলের পাস থেকে গোলরক্ষককে পরাস্ত করে ব্যবধান বাড়ায় ফেলিক্স ওডিলি। এতে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রহমতগঞ্জ এমএফএস।

এই জয়ে ১৯ খেলায় ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের নয় নম্বরে উঠে এলো রহমতগঞ্জ। অন্যদিকে এক ম্যাচ কম খেলা ব্রাদার্স ইউনিয়ন ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১২ নম্বরে অবস্থান করছে।

Previous articleমঙ্গোলিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ
Next articleসাত গোলের ম্যাচে চট্টগ্রাম আবাহনীর জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here