বাংলাদেশ প্রিমিয়ার লীগের আজকের ম্যাচে উত্তর বারিধারাকে ৪-৩ হারায় চট্টগ্রাম আবাহনী। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে রোমাঞ্চকর এক জয় পায় মারুফুল হকের শিষ্যরা।

নতুন ভেন্যুতে শুরুতেই পিছিয়ে পড়ে চট্টগ্রাম আবাহনী। ১০ মিনিটে পেনাল্টি থেকে গোল করে উত্তর বারিধারাকে লিড এনে দেয় উজবেক মিডফিল্ডার কোচনেভ। যদিও লিড বেশীক্ষণ ধরে রাখতে পারেনি বারিধারা। ম্যাচের ২১ মিনিটে চট্টগ্রাম আবাহনীর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিক্সনের গোলে ম্যাচে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী। প্রথমার্ধের শেষ মুহুর্তের আবারো গোল করে বসেন নিক্সন। ম্যাচের ৪১ মিনিটে নিক্সনের করা গোলে ২-১ ব্যবধানে লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে বাংলাদেশের দ্বিতীয় রাজধানীর এই দলটি।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও গোলের জন্যে মরিয়া হয়ে উঠে চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয়ার্ধ শুরুর ৫ মিনিটের মাথায় গোলের দেখাও পেয়ে যায় এই দলটি৷ এবার দলের হয়ে গোল করেন নাইজেরিয়ান এটাকিং মিডফিল্ডার ম্যাথিউ চিনেদু।

৫৯ মিনিটে নিজেদের জালেই বল পাঠিয়ে দেন উত্তর বারিধারার আরেক উজবেক খেলোয়াড় সাইদস্তন ফজিলভ। এতে করে ম্যাচে ৪-১ ব্যবধানের লিড নিয়ে নেয় চট্টগ্রাম আবাহনী। ম্যাচে পিছিয়ে উত্তর বারিধারা গোল শোধের চেষ্টা চালায়। আবাহনীর রক্ষণভাগে আক্রমণ চালায় কয়েক বার। অবশেষে ৬৭ মিনিটে গোলের দেখা পায় উত্তর বারিধারা। অধিনায়ক সুমন রেজার গোলে লিড কমায় বারিধারা।

ম্যাচের ৮০ মিনিটে ম্যাচে নিজেদের তৃতীয় গোল করে বারিধারা। মারুফের গোলে লিড আরো কমিয়ে নেয় বারিধারা। এতে করে ম্যাচে এক উত্তেজনা সৃষ্টি হয়। তবে শেষ রক্ষা হয় নিই উত্তর বারিধারার। ম্যাচে ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী। এই জয়ে ১৯ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারে উঠে আসলো চট্টগ্রাম আবাহনী। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দশম স্থানে উত্তর বারিধারা।

Previous articleদুই বিদেশীর গোলে ব্রাদার্সকে পরাজিত করলো রহমতগঞ্জ!
Next articleআজীবন সম্মাননা পাচ্ছেন কাজী সালাউদ্দিন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here