আসছে ঈদুল ফিতরের পর মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল লিগের এবারের আসর। তারিখ চূড়ান্ত না হলেও শুরু হয়েছে দলবদল। ৩১শে মার্চ পর্যন্ত চলবে নারী লিগের দলবদল। আজ বাফুফে ভবনে নারী লিগের জন্য দলবদল সম্পন্ন করেছে সিরাজ স্মৃতি সংসদ। কিন্তু বসুন্ধরা কিংস ক্লাব লাইসেন্সিং না করায় জাতীয় দলের ফুটবলারদের এবারের লিগে অংশ নেওয়া নিয়ে ছিল ধোঁয়াশা। তবে জানা গিয়েছে, জাতীয় দলের ফুটবলাররাও এবারের লিগে খেলবেন।

এবারের নারী লিগে মোট ৯টি দলের অংশ নেওয়ার কথা। আর্মি স্পোর্টস ফুটবল ক্লাবের দল গঠনের কথা থাকলেও তারা অংশগ্রহণ করবে না। এদের মধ্যে সবার আগে দলবদল সম্পন্ন করেছে সিরাজ স্মৃতি সংসদ। এই দলে খেলবেন সাফ অ-১৬ চ্যাম্পিয়নশিপের সেরা গোলকিপার ইয়ারজান বেগম। দলটির অধিনায়কের দায়িত্বও পেতে যাচ্ছেন তিনি।

তবে বসুন্ধরা কিংস এবারের লিগে অংশ না নেওয়ায় সে দলে থাকা ফুটবলারদের অংশ নেওয়া নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ নিশ্চিত করেছেন এবারের লিগে সাবিনা-সানজিদাসহ জাতীয় দলের সবাই খেলবেন। গুঞ্জন শোনা যাচ্ছে, আতাউর রহমান ভূইয়া কলেজ স্পোর্টিং ক্লাব কিংবা নাসরিন স্পোর্টস একাডেমীতে সিনিয়র ফুটবলাররা খেলতে পারেন। তবে বসুন্ধরা কিংসের তুলনায় এবারের লিগে কম পারিশ্রমিকে খেলতে হবে জাতীয় দলের ফুটবলারদের।

Previous articleএলিট একাডেমিকে বিধ্বস্ত করলো ফকিরেরপুল!
Next articleবাফুফের নতুন টেকনিক্যাল ডিরেক্টর টিটু

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here