গতকাল (শনিবার) নারী লিগ মাঠে গড়ালেও লিগের সময়সূচি নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা হয়েছে। বিদ্যুৎ বিল বাঁচাতে সকাল সাড়ে নয়টা এবং বিকেল পৌনে চারটায় ম্যাচ রাখে বাফুফে। অবশেষে লিগ উদ্ভোধন করতে এসে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন সূচি পরিবর্তন করার নির্দেশ দেন। পরিবর্তিত সূচিতে আজ মাঠে গড়ায় দুই ম্যাচ। যেখানে উত্তরা এফসির বিপক্ষে ৩-০ গোলের জয় তুলে নিয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আর দিনের দ্বিতীয় ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ঢাকা রেঞ্জার্স ও সিরাজ স্মৃতি সংসদ।

কমলাপুরে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে ফরাশগঞ্জ। বিপরীতে প্রতিপক্ষ উত্তরা এফসিকে কিছুটা রক্ষণাত্মক খেলতে দেখা যায়। বেশ কয়েকটি ভালো আক্রমণ করেও গোলের দেখা না পাওয়া ফরাশগঞ্জ ম্যাচের ১২তম মিনিটে জালের ঠিকানা খুঁজে পায়। দলটির হয়ে গোল করেন বন্যা খাতুন। প্রথমার্ধে অবশ্য দুই দলের কাছ থেকেই আর গোলের দেখা মিলেনি।

দ্বিতীয়ার্ধের শুরুতে উত্তরা এফসি কিছু বুঝে উঠার আগেই ব্যবধান দ্বিগুণ করে ফরাশগঞ্জ। এবার জালে বল পাঠান হৈমন্তী খালকো। এরপর ম্যাচের অন্তিম মুহূর্তে ইনজুরি সময়ে নিজের জোড়া গোলের সঙ্গে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন বন্যা খাতুন।

একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ঢাকা রেঞ্জার্স ও সিরাজ স্মৃতি সংসদ। প্রথমার্ধে ৪২তম মিনিটে মারুফা আক্তারের গোলে এগিয়ে যায় ঢাকা রেঞ্জার্স। দ্বিতীয়ার্ধে ৫৮তম মিনিটে সিরাজ স্মৃতি সংসদকে সমতায় ফেরান নুসরাত জাহান মিতু। এরপর আর কোন দলই গোলের দেখা না পেলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দুই দল।

Previous articleলিগ শিরোপার আরো কাছে বসুন্ধরা কিংস
Next articleসালাউদ্দিনের সমালোচনাকে ইতিবাচকভাবে নিলেন ক্যাবররা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here