নারী ফুটবল লিগে সহজ জয় পেয়েছে বসুন্ধরা কিংস। কুমিল্লা ইউনাইটেডকে ৯-০ গোলে পরাজিত করেছে আবু আহমেদ ফয়সালের শিষ্যরা। দিনের অন্য ম্যাচে ২-২ গোলে ড্র করেছে নাসরিন স্পোর্টস একাডেমি ও এফসি ব্রাহ্মণবাড়িয়া।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে শুরু থেকেই আক্রমনে থাকলেও গোল করতে পারছিলো না বসুন্ধরা কিংস নারী দলের খেলোয়াড়রা। ম্যাচের ডেডলক ভাঙ্গে ৩৬ মিনিটে। মধ্যমাঠ থেকে উড়ে আসা একটি বল নিয়ন্ত্রনে নিয়ে আলতো টোকায় তা জালের দিকে ঠেলে দেন শামছুন্নাহার জুনিয়র। বল প্রথম পোস্টে লেগে জালে জড়ালে স্বস্তি পায় কিংস। এরপর প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগে আবারো স্কোরশিটে নাম তুলেন শামছুন্নাহার জুনিয়র। বাঁ প্রান্ত থেকে আসা ক্রসে হেড করে ব্যবধান দ্বিগুন করেন এই ফরোয়ার্ড। এতে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে শুরু আবারো গোল করে কিংস। ম্যাচের ৪৮ তম মিনিটে সাবিনার মাইনাসে সহজেই বল তিন কাঠির নিচে পৌঁছে দেন কৃষ্ণা রাণী। ম্যাচের ৬৫ মিনিটে দলের পক্ষে চতুর্থ ও নিজের তৃতীয় গোল করেম শামছুন্নাহার জুনিয়র। কর্নার থেকে আসা একটি বলে বক্সে ভিতর জটলা তৈরি হওয়ায় সহজ সুযোগ পেয়ে নিজের হ্যাট্রিক পূরণ করেন এই খেলোয়াড়।

এরপর ম্যাচে ৭২ মিনিটে বাঁ প্রান্ত হতে থেকে ক্রসে মতো করেই শট নেন বসুন্ধরা কিংসের রিতু। তবে তা গোলরক্ষকের মাথার উপর দিয়ে গিয়ে দ্বিতীয় পোস্টে জালে জড়িয়ে যায়। তার ঠিক এক মিনিটের মধ্যেই ডান পায়ের দূর্দান্ত ভলিতে স্কোর শিটে নাম তুলেন তহুরা খাতুন। ম্যাচে ৮৮ মিনিটে শামছুন্নাহারকে বক্সের ভিতর ফাউল করায় প্রাপ্ত পেনাল্টি থেকে গোল করে ব্যবধান আরো বাড়ান কিংস অধিনায়ক সাবিনা খাতুন। এর এক মিনিট পরই দলের অষ্টম ও নিজের দ্বিতীয় গোল করেন সাবিনা। ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে সুলতানার শট গোলরক্ষক ফিরিয়ে দিলেও ফিরতি বলে তা জালের ঠিকানায় পৌঁছে দেন তহুরা খাতুন। এতে ৯-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংসের নারীরা।

অন্যদিনে দিনের প্রথম ম্যাচে ২-২ গোলে ড্র করেছে নাসরিন স্পোর্টস একাডেমি ও এফসি ব্রাহ্মণবাড়িয়া। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে স্বপ্না আক্তারের গোলে এগিয়ে যায় নাসরিন একাডেমি। এর পাঁচ মিনিট পর জান্নাত গোল করলে ব্যবধান দ্বিগুন হয় নাসরিন একাডেমির পক্ষে।

দুই গোলে পিছিয়ে পড়ে ঘুরে দাড়ায় এফসি ব্রাহ্মণবাড়িয়া। ৭৫ মিনিটে মুনমুন গোল করে ব্যবধান কমান। এরপর ম্যাচের যোগ করা অতিরিক্ত সময়ে মুন্নি গোল করলে ২-২ ব্যবধানে ড্র হয় ম্যাচটি।

Previous articleসহজ জয়ে শীর্ষে উঠলো নোফেল
Next articleনারী লিগে আতাউর রহমান ও কাঁচিঝুলির সহজ জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here