নারী ফুটবল লিগে দ্বিতীয় পর্বে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে এফসি ব্রাহ্মণবাড়িয়া ও আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি। ব্রাহ্মণবাড়িয়া ৩-১ গোলে জামালপুর কাঁচারিপাড়া একাদশকে এবং আতিউর রহমান এসসি ৭-০ গোলে কুমিল্লা ইউনাইটেডকে পরাজিত করেছে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে ১৯ মিনিটেই লিড নেয় এফসি ব্রাহ্মণবাড়িয়া। উড়ে আসা একটি বল বুক দিয়ে নামিয়ে দূর পাল্লার শটে গোল করে দলকে এগিয়ে দেন মুনমুন। এই একমাত্র গোলেই শেষ হয় প্রথমার্ধ।

বিরতির পর সমতায় ফেরে কাঁচারিপাড়া একাদশ। ৫৩ মিনিটে বাড়ানো একটি থ্রু থেকে আগুয়ান গোলরক্ষকের পাশ দিয়ে তা জালে জড়িয়ে দেন লিপি আক্তার। তবে ৬১ মিনিটে কপাল পুঁড়ে কাঁচারিপাড়ার। একটি ফ্রি-কিক থেকে বক্সের মধ্যে জটলা সৃষ্টি হলে তা থেকে নিজেদের জালেই বল জড়িয়ে দেন কাঁচারিপাড়ার খালেদা খাতুন। ম্যাচের ৭৭ মিনিটে এফসি ব্রাহ্মণবাড়িয়ার পক্ষে তৃতীয় গোল করেন সাদিয়া আক্তার। ডান প্রান্ত থেকে আসা একটি ক্রস প্রতিপক্ষ ডিফেন্ডার ক্লিয়ার করতে ব্যর্থ হলে তা সুবিধাজনক জায়গায় পেয়ে তিন কাঠির নিচে পৌঁছে দেন তিনি। এতে ৩-১ গোলের সহজ জয় নিশ্চিত হয় ব্রাহ্মণবাড়িয়ার।

দিনের দ্বিতীয় ম্যাচে প্রথমার্ধেই বড় লিড নেয় আতাউর রহমান এসসি। ২১, ৩৭ ও ৪৪ মিনিটে যথাক্রমে নাসরিন, কিসকু ও মাহফুজা গোল করে দলকে ৩-০ গোলের লিড এনে দেয়। দ্বিতীয়ার্ধে আরো চারটি গোল করে শক্তিশালী দলটি। কুমিল্লা ইউনাইটেডের জালে ৪৭, ৬২, ৭১ ও ৯০+১ মিনিটে আনিকা, অনুচিং, আফিদা ও সোহাগি গোল করলে ৭-০ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি।

Previous articleবাফুফে’কে ৫ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিলো ক্রীড়া পরিষদ
Next articleবিসিএলে ফরাশগঞ্জের জয়; নোফেল-ওয়ারী ম্যাচ ড্র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here