অনিবার্য কারণ বশত পিছিয়েছে নারী ফুটবল লীগের মাঠে গড়ানোর নির্ধারিত সময়। পূর্বের নির্ধারিত সময় অনুযায়ী আজ ২৫ শে এপ্রিল নারী ফুটবল লীগ শুরু হওয়া কথা ছিলো। কিন্তু সেটি এখন হচ্ছে না, অনিবার্য কারণে পিছিয়েছে সময়। আজ বৃহস্পতিবার বাফুফে সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার কর্তৃক প্রেরিত চিঠির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

নারী ফুটবল লীগের পুরাতন দিনতারিখ পরিবর্তনের পাশাপাশি নতুন দিনতারিখ নির্ধারণ করা হয়েছে। নতুন নির্ধারিত সময় অনুযায়ী ২ দিন পিছিয়ে আগামী ২৭ শে এপ্রিল থেকে শুরু হবে নারী লীগ। তারিখ বদলানোর পাশাপাশি লীগের প্রথম রাউন্ডের ম্যাচগুলোতে খানিকটা পরিবর্তন এসেছে।উদ্বোধনী ম্যাচে আতাউর রহমান ভূঁইয়া সিএসসি’র বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ আর্মি স্পোর্টিং ক্লাব।

প্রথম দিনে একটি ম্যাচ মাঠে গড়ালেও প্রথম রাউন্ডের দ্বিতীয় দিনে দুইটি ম্যাচ রয়েছে। পূর্বে প্রথম ম্যাচে ঢাকা রেঞ্জার্স ফুটবল ক্লাব- উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড এবং দ্বিতীয় ম্যাচে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে সিরাজ স্মৃতি সংসদের লড়ার কথা থাকলেও এবার তা হচ্ছে না। পরিবর্তিত সূচী অনুযায়ী ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব মুখোমুখি হবে উত্তরা ফুটবল ক্লাবের এবং ঢাকা রেঞ্জার্স ক্লাব মুখোমুখি হবে সিরাজ স্মৃতি সংসদের দুইটি ম্যাচেই কমলাপুরেই অনুষ্ঠিত হবে।

শেষ দিনের ম্যাচে জামালপুর কাচারিপাড়া একাদশের প্রতিপক্ষেও এসেছে পরিবর্তন। প্র‍থম রাউন্ডে সদ্যপুষ্করণীর পরিবর্তে লীগের সবচেয়ে শক্তিশালী দল নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে মাঠে নামবে তারা।

এবারের নারী লীগে অংশ নেয়নি বিগত মৌসুমগুলোতে একচ্ছত্র আধিপত্য বজায় রাখা দল বসুন্ধরা কিংস। বসুন্ধরা কিংস অংশ না নেওয়ায় কমেছে অংশগ্রহণকারী দলের সংখ্যা। সর্বমোট ৯ দলের সমন্বয় মাঠে গড়াচ্ছে এবারের নারী লীগ।

Previous articleকাতারে অনুষ্ঠিত হবে লেবানন- বাংলাদেশ ম্যাচ
Next articleদুই শত ফুটবলার নিয়ে অনুষ্ঠিত হলো বাফুফের ন্যাশনাল ট্রায়াল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here