ফুটবল ফেডারেশনের নির্বাচনের আমেজে যেন আধাঁর নেমে এসেছে। এমনটা হয়েছে বর্তমান সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিনের বিপক্ষে সভাপতি পদে দাড়ানো তরফদার রুহুল আমিনের এক সিদ্ধান্তে। গত ২ সেপ্টেম্বর নির্বাচনের তফসিল ঘোষণার ঠিক আগের দিন ব্যবসায়িক কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন তিনি। এতে তার সঙ্গী-সাথীরা হতাশ ও নির্বাচনের আগ্রহ হারিয়ে ফেলেছে।
এদিকে বাফুফের সহসভাপতি বাদল রায় নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছেন ও দুই মাস পেছানোর আবেদন করেছেন নির্বাচন কমিশনারের কাছে। নির্বাচন কমিশনারের বিধিনিষেধ অনুযায়ী কাউন্সিলরদের কারো করোনা উপসর্গ থাকলে বা শরীরের তাপমাত্রা বেশি থাকলে ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেয়া হবে না, ভোট দিতে পারবেন না। প্রার্থী ও কাউন্সিল মিলিয়ে সারাদেশে ২০ জন করোনায় আক্রান্ত ও কাউন্সিলদের ঢাকায় আসা,ভোট গ্রহণে ঝুঁকি এসব বিবেচনা করে নির্বাচন দুই মাস পেছানোর অনুরোধ করেছেন বাদল রায়। নির্বাচন স্থগিত করার অনুরোধ করে বাদল রায় বলেন, ‘করোনার এমন পরিস্থিতিতে ফিফা ও এএফসি যখন বিশ্বকাপ বাছাইপর্বের খেলা স্থগিত করেছে, মানবিক কারণে ও যথাযথ পরিস্থিতি না থাকার কারণে আমার এই আবেদন সদয় সুবিবেচনার অপেক্ষা রাখে।’
আজ থেকে মনোনয়নপত্র বিলি শুরু হচ্ছে। প্রতিবারের মতো তাবিথ আউয়াল সহসভাপতি পদে নির্বাচন করবেন স্বতন্ত্র প্রার্থী হয়ে, সাথে সদস্য পদে শাহীন ভূঁইয়া। আজ আট বিভাগের আট জনকে চুড়ান্ত করবে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন ফোরাম।
Previous articleবাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনি তফসিল ঘোষনা
Next articleপ্রথমদিন মনোনয়ন কিনেছেন পাঁচজন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here