প্রায় দীর্ঘ তিন মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরেছে বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মন। গত সেপ্টেম্বরে মদকান্ডে জড়িয়ে পড়ার কারণে বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ তাকে নিষিদ্ধ করে, পরবর্তীতে শাস্তির মেয়াদ কিছুটা কমিয়ে আনে। অতঃপর শাস্তি কাটিয়ে বিপিএলের প্রথম ম্যাচের কিংসের জার্সি তপু বর্মনের প্রত্যাবর্তন ঘটলো।

গত ১৯ শে সেপ্টেম্বর এএফসি কাপের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিলো বসুন্ধরা কিংস। সেই ম্যাচে ৩-১ গোলে পরাজিত হয়ে ছিলো অস্কার ব্রুজনের শিষ্যরা। মালদ্বীপ থেকে সেই ম্যাচ খেলে দেশে আসার সময় অবৈধ মদ বহনের জন্য শাস্তির মুখে জিকো,মোরসালিন,তপুসহ কিংসের মোট পাঁচ খেলোয়াড়। অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ার কারণ উক্ত পাঁচজনের বিরুদ্ধে কঠোর অবস্থানে দাঁড়ায় বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ। শাস্তি হিসেবে খেলোয়াড়দের আর্থিক জরিমানার পাশাপাশি নির্দিষ্ট সময়ের জন্য নিষিদ্ধও করেছিলো ক্লাব অফিশিয়াল।

চূড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী মদকান্ডে জড়িত থাকার কারণে তপু বর্মনকে এই বছরের ৩১ শে ডিসেম্বর পর্যন্ত ক্লাব থেকে নিষিদ্ধ করেছিলো বসুন্ধরা কিংস। পরবর্তীতে তার শাস্তি কিছুটা মওফুক ১২ ই ডিসেম্বর তাকে বসুন্ধরা কিংসের ক্যাম্পে যোগ দেওয়ার জন্য নির্দেশ জানায় ক্লাব কর্তৃপক্ষ। কিন্তু স্বাধীনতা কাপের নকআউট স্টেজে দলের সাথে তপুকে দেখা যায় নি। কারণ দীর্ঘদিন মাঠের বাইরে থাকার ফলে ফিটনেস ইস্যু বড় একটি বিষয় হয়ে দাঁড়ায়। তবে খানিকটা সময় ব্যয় করে নিজের ফিটনেস ইস্যু কাটিয়ে বিপিএলের শুরুর দিনে দলে জায়গা করে নিয়েছে তপু।

Previous articleশুরুতেই আবাহনীর হোঁচট ; জয় পেল মোহামেডান ও পুলিশ!
Next articleবড় জয়ে লীগ শুরু বসুন্ধরা কিংসের!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here