ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে হারিয়ে প্রিমিয়ার লিগ শুরু করেছে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। প্রথমার্ধে এক গোল করা কিংস পরের অর্ধে আরও চারবার গোল উৎসবে মাতে।

চার্লস দিদিয়েরের পাসে এক ডিফেন্ডারকে কাটিয়ে বাঁ দিক দিয়ে বক্সে ঢুকে অষ্টম মিনিটেই রাকিব স্বাগতিকদের এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধে কিংসের আক্রমণের ধার বাড়ে। ৫৮ মিনিটে রাকিবের অ্যাসিস্টে বক্সের ভেতরে দোরিয়েলতন ফাঁকায় প্লেসিং করে ব্যবধান দ্বিগুণ করেছেন। তিন মিনিট পর রবিনহোর ক্রসে দোরিয়েলতন ফাঁকায় জোরালো শটে দলকে তিন গোলে এগিয়ে নেন।

এর ৯ মিনিট পর বিশ্বনাথ ঘোষ বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে পেয়ে যান রাব্বি হোসেন রুহুল। কিছুটা এগিয়ে আগুয়ান গোলরক্ষক মেহেদী হাসান শ্রাবনকে পরাস্ত করেন তিনি। তাতে ঘুরে দাঁড়ানোর উপলক্ষ্য পায় ব্রাদার্স। ৮৯ মিনিটে মজিবর রহমান জনির পাসে বক্সের ভেতরে দুজনকে কাটিয়ে রবিনহো দারুণ শটে জাল কাঁপালে স্কোর ৪-১ করে কিংস।

যোগ করা সময়ে গোলরক্ষক শ্রাবণ পরাস্ত হওয়ার পর গোললাইন থেকে টুটুল হোসেন বাদশা ফেরান ওতাবেকের শট, কিন্তু উজবেকিস্তানের এই ফরোয়ার্ড ফিরতি শটে ঠিকই খুঁজে নেন ঠিকানা। এতে স্কোরলাইন ৪-২ হয়। শেষের বাঁশি বাজার আগ মুহূর্তে জনির দারুণ আড়াআড়ি পাসে পা ছুঁইয়ে জালের দেখা পান কিংসের ইব্রাহিম। ফলে  ৫-২ ব্যবধানের বড় জয় নিশ্চিত হয় বর্তমান চ্যাম্পিয়নদের।

Previous articleনিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরলো তপু!
Next articleশেখ রাসেলের কাছে পরাস্ত হলো শেখ জামাল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here