শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ(বিপিএল)-এর নতুন মৌসুমে শুভ সূচনা করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। আজ বিপিএলের প্রথল রাউন্ডে বসুন্ধরা কিংস অ্যারেনাতে মুখোমুখি হয় দুইদল। ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-১ হারিয়েছে জুগেনস্লাভ তেরেন্সোভস্কির শিষ্যরা

ম্যাচ শুরুর ৫ মিনিটের মাথায় ম্যাচে এগিয়ে যায় শেখ রাসেল। দলের জাপানিজ মিডফিল্ডার কোডাই লিডার থ্রু বল থেকে সুমন রেজার পাসে গোলটি করেন দলের আরেক বিদেশী ফুটবলার সোলেমান লেন্ড্রি। গোল হজমের পর ম্যাচে ফেরার চেষ্টা চালায় আতিকুর রহমান ফাহাদের দল। কিন্তু ম্যাচে ফিরে আসার বদলে প্রথমার্ধের শেষের দিকে লাল কার্ড দেখায় দশজনের পরিনত হয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শেখ রাসেল ক্রীড়া চক্রের খেলোয়াড় সরোয়ার জামাল নিপুকে ইচ্ছাকৃতভাবে ফাউল করলে রেফারী শেখ জামালের ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরণকে লাল দেখান। এতে করে ম্যাচে পিছিয়ে থাকার পাশাপাশি দশজনের দল নিয়ে প্রথমার্ধ শেষ করে তারা।

প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধের শুরুতেও গোল করে বসে শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের ৪৯ মিনিটের মাথায় কোডাই লিড কর্ণার কিকে ডিফেন্ডার গানিও ওটান্ডার হেডে বল পোস্টে লেগে জালে জড়ায়। সেখানে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গোলরক্ষক মাহফুজ হাসান প্রীতম বলকে আটকানোর চেষ্টা করেও অবশেষে ব্যর্থ হন।

৫৯ তম মিনিটে একটি গোল শোধ করে মারজান সেকুলোভস্কির শিষ্যরা। সতীর্থ দীপুর হেড থেকে জায়গামতো থাকা শেখ জামালের উজবেক ডিফেন্ডার খোলমাতোভ প্রতিপক্ষের গোলরক্ষক মিতুল মারমাকে প্রতিরোধের কোনো সুযোগ না দিয়ে বামপায়ের শটে লক্ষ্যভেদ করেন। এতে করে ম্যাচের ফলাফল দাঁড়ায় ২-১ এ। পরবর্তীতে ম্যাচের রেগুলেশন টাইম ও যোগ সময়ে আর কোনো গোল হলে জয় নিয়েই মাঠ ছাড়ে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Previous articleবড় জয়ে লীগ শুরু বসুন্ধরা কিংসের!
Next articleকিংস পাড়ায় বড়দিন উদযাপন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here