এ যেন হঠাৎই ছন্দপতন। জয়ের ছন্দ থেকে তাল হারিয়ে পরাজয়ের ঘূর্ণিপাকে ঘুরপাক খাচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র। নতুন মৌসুমে স্বাধীনতা কাপে দুর্দান্ত সময় পার করেছে শেখ রাসেল, হারিয়েছিলো মোহামেডান ও ঢাকা আবাহনীর মতো ঐতিহ্যবাহী দলকে। ফাইনালে কিংসের কাছে টাইব্রেকারে হার ব্যতীত শেখ রাসেলের গায়ে কোনো দাগ পড়তে দেন নি দলের খেলোয়াড়রা। তবে বাংলাদেশ প্রিমিয়ার লীগ শুরুর প্রথম ম্যাচেই বাংলাদেশ পুলিশ এফসি’র কাছে আটকে গেছে জামাল ভূঁইয়ার দল। নিজেদের মাঠে লিড নিয়েও বাংলাদেশ পুলিশ এফসির কাছে ২-১ গোলে হেরেছে বেঙ্গল ব্লুজ বাহিনী।

ম্যাচের মাত্র ৪ মিনিটের মাথায় এগিয়ে যায় শেখ রাসেল ক্রীড়া চক্র। আইভোরিয়ান মিডফিল্ডার চালর্স দিদিয়ারের পাস থেকে পুলিশ এফসির একজনকে পাশ কাটিয়ে বক্সের ভেতরে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে অনবদ্য এক ফিনিশিংয়ে দলকে গোল এনে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড এম্ফোন উদো।

তবে লিড বেশী সময় টিকিয়ে রাখতে পারেনি শেখ রাসেল ক্রীড়া চক্র। ৭ মিনিটে মাঠের ডানপ্রান্ত থেকে ভেনেজুয়েলীয়ান ফরোয়ার্ড এডওয়ার্ড মরিলো জিমেনেজের ডানপায়ের ক্রস থেকে হেডে গোল করে পুলিশ এফসিকে সমতা ফেরায় পানামার ফরোয়ার্ড জোসে এলেক্সজান্ডার হার্নান্দেজ। ম্যাচের ৪০ মিনিটে শেখ রাসেলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানার ভুল পাসের সুযোগকে কাজে লাগিয়ে বলকে জালে পাঠিয়ে পুলিশ এফসিকে লিড এনে দেন এডওয়ার্ড মরিলো জিমেনেজ। পরবর্তীতে ম্যাচে আর কোনো গোল না হলে ২-১ গোলে জয় পায় পুলিশ এফসি।

দিনের অন্য আরেক ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ২-০ গোলের জয় পায় সাদা-কালোরা। দুইটি গোলই হয়েছে ম্যাচের দ্বিতীয়ার্ধে। ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড ড্যানিয়েল রিকার্ডো ফাবলেস এবং মালিয়ান ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে।

Previous articleমহিলা লিগে জিতেছে সিরাজ স্মৃতি সংসদ ও রেঞ্জার্স এফসি
Next articleবড় জয়ে শিরোপার রেসে সমান কিংস ও আতাউর রহমান ক্লাব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here