বসুন্ধরা গ্রুপ মহিলা ফুটবল লীগ যেন দুই ঘোড়ার রেস। একে অপরের পিছেই দৌড়াচ্ছে বসুন্ধরা কিংস ও আতাউর রহমান ভুইঁয়া মানিক কলেজ ক্লাব। আজও উপয় দলই বড় জয় পেয়েছে। বসুন্ধরা কিংস ১১-০ গোলে নাসরিন স্পোর্টস একাডেমিকে এবং আতাউর রহমান ভুইঁয়া মানিক কলেজ ক্লাব ৯-০ ব্যবধানে জামালপুর কাঁচারিপাড়া একাদশকে পরাজিত করেছে।

কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের তিনজন করেছেন হ্যাট্রিক। অনুচিং ৪৪, ৪৫+২, ৫০ মিনিটে এবং সুমাইয়া ৮১, ৮৪, ৮৯ মিনিটে গোল করে হ্যাট্রিক পূরণ করেন। অধিনায়ক সাবিনা করেন মোট চার গোল; ১৮, ৬৮, ৭১, ৮৮ মিনিটে গোল করেন তিনি। বাকি গোলটি করেছেন সানজিদা, ম্যাচের ৮ম মিনিটে।

একই মাঠে দিনের অন্য ম্যাচেও আতাউর রহমান ভুইঁয়া কলেজ ক্লাবের পক্ষে ডাবল হ্যাট্রিক হয়েছে একটি। আকলিমা ৩৪, ৪৫+২, ৪৮, ৬৬, ৬৭, ৭৭ মিনিটে মোট ছয়টি গোল করেন। এছাড়া সোহাগী, রিপা ও আফিদা একটি করে গোল করেছেন। এতে ৯-০ ব্যবধানে বিধস্ত হয় জামালপুর কাঁচারিপাড়া একাদশ।

যেভাবে লিগ চলমান রয়েছে, এতে ধারণা করাই যায় বসুন্ধরা কিংস ও আতাউর রহমান ভুইঁয়া মানিক কলেজের মধ্যকার ম্যাচটিই হতে চলেছে মহিলা লিগের অলিখিত ফাইনাল। এতে অবশ্যই এগিয়ে থাকবে বসুন্ধরা কিংস। সাফ জয়ী দলের প্রায় সব ফুটবলারই রয়েছে একই দলে। তবে ভবিষ্যতে যারা জাতীয় নারী দলের ভার সামলাবেন তাদের নিয়ে গড়া আতাউর রহমান ভুইঁয়া কলেজ ক্লাব দলটি, তাই তারাও একেবারে সহজে ছেড়ে দিবে না এটাই বলাই বাহুল্য।

Previous articleপুলিশের বিপক্ষে শেখ রাসেলের হোঁচট ; জয় পেয়েছে মোহামেডান
Next articleমহিলা লিগে জয় পেয়েছে সদ্যপুস্কুরুনী ও ব্রাহ্মণবাড়িয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here