করোনা কালে দেশের ফুটবল হারিয়েছে কিছু কিংবদন্তীকে। লকডাউনে তাদের যথাযথ সম্মান জানাতে পারেনি ফুটবল ফেডারেশন ও সমর্থকরা। তাই আজ মহান বিজয় দিবসের এই আনন্দঘন মুহূর্তে তাদের স্মরণে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে সাপোর্টার্স অফ বাংলাদেশ ফুটবল নামে দেশের ফুটবলে একটি সমর্থক গোষ্ঠি।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগীতায় ও সাপোর্টার্স অফ বাংলাদেশ ফুটবলের আয়োজনে ‘লিজেন্ডস মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্ট ২০২০’ এ এই বছর প্রয়াত চার কিংবদন্তী ফুটবলারের নামে চারটি দল নিয়ে বাফুফে’র টার্ফে অনুষ্ঠিত হয়েছে এই প্রীতি টুর্নামেন্ট। বাদল রায়, গোলাম রব্বানি হেলাল, নওশেরুজ্জামান, নুরুল হক মানিক এই চারজনের নামে গড়া দলগুলোর মধ্যে টিম নওশেরুজ্জামান চ্যাম্পিয়ন হয়। দলগুলোর হয়ে মাঠে অংশগ্রহন করেন দেশের ফুটবলের সমর্থকরা।

টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন। এছাড়াও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাফুফের সিনিয়র সহ- সভাপতি জনাব আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ, সহ-সভাপতি মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। টুর্নামেন্টির মিডিয়া পার্টনার অফসাইড।

Previous articleবিজয় দিবস প্রীতি ফুটবল ম্যাচে জয়ী লাল দল
Next articleআগামীকাল থেকে স্কুল ফুটবলের চূড়ান্ত পর্ব

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here