আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে ফোনালাপ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। মূলত ক্রিকেট বোর্ডের আওতাধীন ফতুল্লাহ স্টেডিয়ামটি ব্যবহার করতে চায় বাফুফে।

একের পর এক খেলা চলছে দেশের ফুটবলে। প্রিমিয়ার লীগের পাশাপাশি শুরু হয়েছে চ্যাম্পিয়নশীপ লীগও। বাফুফের দেয়া পঞ্জিকা অনুযায়ী দ্রুতই মাঠে গড়াবে তৃতীয় বিভাগ ফুটবল লীগ ও নারী ফুটবল লীগ। এতে দেখা দিয়েছে মাঠের সংকট। খেলা চালাতে ইতিমধ্যে টঙ্গীর স্টেডিয়াম নিয়ে আর্চারী ফেডারেশনের সাথে একটি দ্বন্দ্ব করেই মাঠ পেয়েছে বাফুফে। এবার সহযোগীতা চেয়েছে ক্রিকেট বোর্ডের কাছে। মূলত ঢাকা প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ ফুটবল লীগ চালাতে ফতুল্লার মাঠটি ৩-৪ মাসের জন্য ব্যবহার করার বিষয়ে জানতে চেয়েছেন কাজী সালাউদ্দিন।

 

আলোচনায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তার বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন। বিষয়টি এক ভিডিও বার্তায় নিশ্চিত করেছেন বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তৃতীয় বিভাগ ফুটবল লীগ এই মাসেই শুরু হতে পারে। এর পর প্রায় একই সাথেই শুরু হবে প্রথম বিভাগ ও দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ। তাই খেলাগুলো চালাতে মাঠের প্রয়োজন ফুটবল ফেডারেশনের।

Previous articleসাইফকে হারিয়েছে আবাহনী!
Next articleসমতায় শেষ জামাল বারিধারা ম্যাচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here