বাংলাদেশ চ্যাম্পিয়ন্সশীপ লীগ (বিসিএল) ১২ তম রাউন্ডে কষ্টার্জিত জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব। আজ তারা উত্তরা ফুটবল ক্লাবের মুখোমুখি হয়েছিলো। শুরুতে দুই গোলে পিছিয়ে পড়লেও শেষ পর্যন্ত ৪-৩ গোলে জয় পেয়েছে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

খেলা শুরুর মাত্র ১ মিনিটের মাথায় শুভ’র গোলে এগিয়ে যায় উত্তরা ফুটবল ক্লাব। ৫ মিনিটের ব্যবধানে ফরাশগঞ্জের রক্ষণ আবারো ভেঙ্গে ফেলে উত্তরা, নেকির গোলে লিড দ্বিগুণ করে দলটি। প্রথমার্ধে দুইটি গোল হজম করলে ফরাশগঞ্জ কোনো গোল শোধ করতে পারে নি। ফলে ২-০ তে শেষ হয় প্রথমার্ধের খেলা।

ম্যাচের প্রথমার্ধে উত্তরা অধিপত্য বিস্তার করলেও দ্বিতীয়ার্ধে এসে চিত্রপট পুরোপুরি উল্টে যায়। এবার ম্যাচের চলকের আসন দখল করে নেয় ফরাশগঞ্জ। ৪৬ মিনিটে আলি গোল করে এক গোল শোধ করে। ৬৪ মিনিটের মাথায় পেনাল্টি থেকে তানবীরের গোলে সমতা খুঁজে পায় ফরাশগঞ্জ। ম্যাচের ফলাফল তখন ২-২। ৭০ মিনিটে সাকিবের গোলে এবার ম্যাচে লিড পেয়ে ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

দ্বিতীয়ার্ধের যোগ করা টাইমে আবারো তানবীর গোল করে। এবারের গোলটিও আসে পেনাল্টি থেকে। এতে করে ৪-২ গোলে এগিয়ে যায় তার দল। শেষে এসে উত্তরা ফুটবল ক্লাবের শুভ আরেকটি গোল করলেও দলকে হারের হাত থেকে বাঁচাতে পারে নি। ম্যাচটি ৪-৩ গোলে জিতে নেয় ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয়েছিলো পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব এবং ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। ম্যাচে ১-০ গোলে জয় পায় ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। ওয়ান্ডারার্স ক্লাবের হয়ে একমাত্র গোলটি করেন জিকু। এই জয়ের ফলে পয়েন্ট তালিকার ২য় স্থান থেকে ৩য়’তে নেমে গেছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। অন্যদিকে ৩য় স্থান থেকে ২য় স্থানে উঠে এসেছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

বর্তমানে ১২ ম্যাচে ৬ জয় ৪ পরাজয় এবং ২ হারে মোট ২২ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয়তে আছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। বিপরীতে সমান ম্যাচ খেলে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকার কারণে তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এসেছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব। অন্যদিকে বর্তমানে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখল করে নিয়েছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। তারা ১২ ম্যাচে ৭ জয় ২ ড্র ও ৩ হারে ২৩ পয়েন্ট নিয়ে তালিকার এক’এ আছে।

Previous articleরহমতগঞ্জকে হারিয়ে সেমিতে বসুন্ধরা কিংস!
Next articleবিপিএল এ জায়গা করে নেয়ার লড়াইয়ে এগিয়ে যারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here