এএফসি অনূর্ধ্ব-১৭ নারী এশিয়ান কাপ বাছাইপর্বে অংশ নিতে সিঙ্গাপুর যাচ্ছে বাংলাদেশ। ‘ডি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ স্বাগতিক সিঙ্গাপুর এবং তুর্কমেনিস্তান। আগামী ২৬ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত সিঙ্গাপুরের জালান বেসার স্টেডিয়ামে আয়োজিত হবে ম্যাচগুলো। সে লক্ষ্যে আগামী ২৩ এপ্রিল সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ দল। গ্রুপ চ্যাম্পিয়ন হতে পারলে বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে খেলার সুযোগ পাবে লাল সবুজের প্রতিনিধিরা।

সিঙ্গাপুরের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে আজ (রোববার) বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলন আয়োজন করে বাফুফে। যেখানে এই সফর নিয়ে নিজেদের প্রত্যাশার কথা জানান বাংলাদেশের কোচ ও অধিনায়ক। কদিন আগে অনূর্ধ্ব-১৭ সাফের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আসরে ভালো করার লক্ষ্য বাংলাদেশ কোচ গোলাম রাব্বানী ছোটনের। তিনি বলেন, “আমাদের সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপ থেকে যে অভিজ্ঞতাটা হয়েছে, মেয়েরা রাশিয়ার মত টিমের সঙ্গে খেলেছে। রাশিয়া, ইন্ডিয়া, নেপালের মত দলের বিপক্ষে কম্পিটিটিভ ম্যাচ খেলে যে অভিজ্ঞতা হয়েছে, সেটা কাজে লাগিয়ে আমাদের লক্ষ্য দুইটা ম্যাচেই জয়লাভ করা। দুইটা ম্যাচ জিতেই আমরা দ্বিতীয় রাউন্ডে যাওয়ার লক্ষ্য নিয়ে সিঙ্গাপুর যাচ্ছি।”

কোচের সুরে সুর মিলিয়ে বাংলাদেশ অধিনায়ক রুমা আক্তারও শোনালেন আশার বাণী, “আমরা সাফ অনূর্ধ্ব-১৭ খেলে এই বাছাইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি। প্রতিনিয়ত আমরা হার্ড প্র্যাকটিস করছি। আমাদের লক্ষ্য দুইটা ম্যাচ উইন করা। আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা দুইটা ম্যাচেই উইন করতে পারি।”

Previous articleকিংসের বড় জয়;ড্র হয়েছে মোহামেডান-পুলিশ ম্যাচ
Next articleসোহাগের স্থলাভিষিক্ত হলেন ইমরান হোসেন তুষার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here