বাংলাদেশ প্রিমিয়ার লীগে আজকে দ্বিতীয় ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে রুখে দিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ম্যাচটি গোলশূন্য থেকে শেষ হয়।

চলতি লীগে সব দলের কপালে চিন্তার ভাজ তৈরি করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আবাহনী, সাইফ কেউই বাদ যায়নি। আজ তালিকায় যুক্ত হলো তারকায় ভরপুর ফেবারিট বসুন্ধরা কিংসও। ম্যাচটি ড্র হওয়ায় এক পয়েন্ট পেলেও পূর্ণ তিন পয়েন্টই পেতে পারতো শফিকুল ইসলাম মানিকের দল। খেলার ৮৮ মিনিটে গাম্বিয়ান ফরোয়ার্ড ওমর জোবে বল জালে জড়ালেও ফাউলের বাঁশি বাজিয়ে গোলটি বাতিল করেন রেফারি।

তবে ম্যাচের শুরু থেকে আধিপত্য ছিলো বসুন্ধরা কিংসে। অধিনায়ক সোলেমন কিং’কে ছাড়া দল নিয়ে রক্ষণাত্মকভঙ্গিতেই ম্যাচ শুরু করে শেখ জামাল। ম্যাচের ১২ মিনিটে ফার্নান্ডেজের দূরপাল্লার জোড়ালো শট ঠেকিয়ে দেন জামাল গোলরক্ষক জিয়া। খেলার ২৬ মিনিটেও দলের ত্রাণকর্তা হন এই গোলরক্ষক। এবারও তিনি ফার্নান্ডেজের শটই ফিরিয়ে দেন।

বিরতির পরও নিজেদের আক্রমন ধরে রাখে কিংস। কিন্তু তেমন কোন সুযোগ তৈরি করতে পারেনি। ম্যাচের শেষ দিকে এসে হয় সেই বির্তক। মূলত তপু বর্মনকে ফাউল করার কারণে এমন সিদ্ধান্ত আসে, কিন্তু শেখ জামাল কর্মকর্তাদের দাবি তপু জোবের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায়। এটি ফাউল হয়নি। গোলটি বাতিল হওয়ায় পয়েন্ট ভাগ করেই মাঠ ছাড়ে দুইদল।

এই ম্যাচের পর ৭ জয় এবং এক ড্রয়ে বসুন্ধরা কিংস ২২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। বিপরীতে শেখ জামাল এক ম্যাচ কম খেলে দ্বিতীয় ড্রতে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় অবস্থানে আছে।

Previous articleপয়েন্ট ভাগ করলো বারিধারা ও মুক্তিযোদ্ধা
Next articleতোরেসের জোড়া গোলে আবাহনীর বড় জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here