বসুন্ধরা কিংস এরেনাসহ বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সের সকল মাঠেই যেনো সুষ্ঠু নিরাপত্তা মেনেই খেলার আয়োজন করা হয় তার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। গত শনিবার বসুন্ধরা কিংস অ্যারেনাতে বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয়। উক্ত ম্যাচে বেশ কয়েকবার গ্যালারিতে হাতাহাতিতে জড়িয়ে পড়ে ভক্ত-সমর্থকরা। এই হাতাহাতির রেশ স্টেডিয়ামের বাইরেও গড়িয়েছে।

এর ফলশ্রুতিতে নিরাপত্তা বাড়ানোর দাবি জানায় বাফুফে। এই নিয়ে বাফুফে সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ বলেন, ‘আমরা অতিশীঘ্রই বসুন্ধরা কিংসের সাথে যোগাযোগ করেছি পরবর্তী খেলাগুলোতে মাঠের নিরাপত্তা জোরদার করার জন্যে। এই মাঠ ভাটারা থানার অধীনে পড়ে। বাফুফের পক্ষ থেকে ওই থানা সাথেও কথা বলা হয়েছে। আমরা গুলশান ডিভিশনের সাথে কথা বলেছি। আমরা ভাটারা থানা ও গুলশান ডিভিশনকে আজকে লিখিত দিয়েছি যাতে বসুন্ধরা কিংসের সকল খেলাগুলোতে সেখানে অধিকতর নিরাপত্তা জোরদার করার জন্যে। ’

তিনি আরো বলেন, ‘বসুন্ধরা কিংস কর্তৃপক্ষের সঙ্গেও আমরা আলোচনা করেছি। শুধুমাত্র বসুন্ধরা কিংস অ্যারেনাতে নয়,আসলে বসুন্ধরার সকল মাঠগুলোতেই যেনো নিয়মনীতি মেনে সুষ্ঠু সুন্দরভাবে নিরাপত্তার সাথে খেলাগুলো আয়োজিত হয়। ভবিষ্যতে যেনো এরকম ঘটনা আর না হয় সে ব্যাপারেও আমাদের প্রচেষ্টা থাকবে’।

Previous articleশারীফির হ্যাট্রিকে পুলিশ এফসির জয় ; মুক্তিযোদ্ধা সংসদের গলার কাঁটা আত্মঘাতী গোল
Next articleবাফুফের উদ্যোগে আয়োজিত হলো “এএফসি ওমেন্স ফুটবল ডে”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here