নেপালের বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচ শেষ না হতেই আবারো ম্যাচ খেলার সুযোগ পেতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল দল। প্রতিপক্ষ হচ্ছে কাতার। তবে এবার খেলতে হবে সফরকারী দল হিসেবে।

কাতার ফুটবল অ্যাসোসিয়েশন থেকেই ম্যাচের প্রস্তাব এসেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কাছে। ফিফা উইন্ডোর বাইরে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। যার সম্ভাব্য সময় ৪ ডিসেম্বর। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

কাজী নাবিল জানান, ‘ডিসেম্বরের প্রথম সপ্তাহে কাতারে গিয়ে ম্যাচ খেলার বিষয়ে আলোচনা চলছে। ফিফা থেকে একটি অনুমতির বিষয় আছে। ফিফার অনুমতি পেলে আমরা ম্যাচ(নেপালের বিপক্ষে) শেষে দুইদিনের মধ্যে কাতারে চলে যাবো ক্যাম্প করার জন্য।’

কাতার থেকে আমন্ত্রণ পেলেও ফিফার অনুমতির অপেক্ষায় দুইদলই। অফসাইডকে বাফুফে’র সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ জানান, ‘কাতার ফুটবল ফেডারেশনের সাথে আমাদের মৌখিক কথা হয়েছে ম্যাচটি খেলার বিষয়ে। তবে এটি ফিফা উইন্ডোর বাহিরে এজন্য তারা ফিফার কাছে আবেদন করবে ম্যাচটির বিষয়ে। যদি ফিফা অনুমতি দেয় তাহলে ম্যাচটি খেলবো আমরা। এখনো কিছু চুড়ান্ত নয়।’

কাতারে গেলে বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতির জন্য বাংলাদেশ দলকে থাকতে হবে ১৪ দিনের কোয়ারান্টাইনে। তবে এরমাঝে অনুশীলনের সুযোগ থাকার কথা থাকলেও মানতে হবে কঠোর স্বাস্থ্যবিধি। এখন অপেক্ষা ফিফা থেকে অনুমতি আসার।

Previous articleমহিলা লীগে বড় জয় নাসরিন একাডেমি’র; ড্র কুমিল্লা-গ্যালাক্টিকো ম্যাচ
Next articleপ্রীতি ম্যাচ নয়, বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলতে চায় কাতার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here