করোনার পর পুনরায় শুরু হওয়া মহিলা লীগে বড় জয় পেয়েছে নাসরিন ফুটবল একাডেমি। ৫-০ গোলের ব্যবধানে তারা পরাজিত করে জামালপুর কাচারীপাড়া একাদশকে। দিনের অন্য খেলায় ২-২ গোলে ড্র করে কুমিল্লা ইউনাইটেড ও এমকে গ্যালাক্টিকো সিলেট এফসি।

খেলার ১৯ মিনিটেই এগিয়ে যায় নাসরিন একাডেমি। রক্ষনভাগের ভুলে বল পেয়ে জালে জাড়িয়ে দেন স্বপ্না। ২৬ মিনিটে আবারো গোলদাতা সেই স্বপ্না। অনেকটা জায়গা ড্রিবল করে নিয়ে গোলরক্ষককে পরাস্ত করে নিজের ও দলের পক্ষে দ্বিতীয় গোলটি করেন তিনি। ৪২ মিনিটে রাজিয়া গোল করলে প্রথমার্ধ তিন গোলের লিড নিয়ে সাজঘরে যায় নাসরিন একাডেমি।

দ্বিতীয়ার্ধে ফিরে আরো আক্রমন চালায় নাসরিন একাডেমির খেলোয়াড়রা। বা প্রাপ্ত থেকে মাটি গড়ানো ক্রসে বল তিন কাঠির নিচে পৌঁছে দিয়ে ৭২ মিনিটে চতুর্থ গোলটি করেন রিতুপর্ণা। ৮১ মিনিটে কাচারী পাড়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রেহানা। এতে ৫-০ গোলের বড় জয় নিশ্চিত হয় নাসরিন ফুটবল একাডেমির।

দিনের প্রথম ম্যাচে মাসুদা’র গোলে এমকে গ্যালাক্টিকো সিলেটের বিপক্ষে এগিয়ে যায় কুমিল্লা ইউনাইটেড। তবে দ্বিতীয়ার্ধে সমতায় ফিরে সিলেট। ৬৭ মিনিটে বিপাশার গোল করে। এরপর ৮৫ মিনিটে রোকসানার গোলে এগিয়েও যায় সিলেট। তবে তা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। চার মিনিট পরই আশামনির গোলে সমতায় ফিরে কুমিল্লা। এতে ২-২ গোলের ব্যবধানে ম্যাচটি শেষ হয়।

Previous articleসকল সুবিধার বিনিময়ে ভালো খেলা চান বাফুফে সভাপতি
Next articleবাংলাদেশকে প্রীতি ম্যাচের আমন্ত্রণ জানিয়েছে কাতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here