এএফসি কাপ ২০২০ এ নিজেদের পরবর্তী ম্যাচগুলোকে সামনে রেখে ইতিমধ্যে দেশের খেলোয়াড়দের নিয়ে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। সদ্য চুক্তি হওয়া ব্রাজিলের দুই খেলোয়াড় রবসন রবিনহো ও ফার্নান্দেজ আজ ক্যাম্পে যোগ দিতে ক্লাবের অন্য বিদেশী আর্জেন্টিনার হার্নান বার্কোসের সাথে একই ফ্লাইটে বাংলাদেশে এসেছেন। বিমানবন্দরে তাদের ও তাদের পরিবারকে বরণ করে নেয় বসুন্ধরা কিংস কর্তৃপক্ষ।

আজ বাংলাদেশে আসায় আগামীকাল তারা বিশ্রামে থাকবেন। শনিবার সকালে তাদের কভিড ১৯ পরীক্ষা করা হবে। যদি রেজাল্ট নেগেটিভ আসে তবে সতীর্থদের সাথে অনুশীলনে যোগ দিবে লাতিন আমেরিকার এই ফুটবলাররা। বসুন্ধরা কিংসের কোচিং স্টাফ শিহাব রহমান অফসাইডকে জানান, ‘শনিবার সকালে ক্লাবে হবে কভিড -১৯ টেস্ট। ফলাফল নেগেটিভ আসলে সেদিনই প্র্যাকটিসে নামবে তারা। আর পজেটিভ হলে ডাক্তারের পরামর্শ মোতাবেক তাদের গাইড করা হবে।’

এএফসি কাপে বসুন্ধরা কিংস রয়েছে ‘ই’ গ্রুপে। এই গ্রুপের এখনও বাকি ১০ ম্যাচ । ম্যাচগুলো হবে পাঁচদিনে। ২৩, ২৬ , ২৯ অক্টোবর এবং ১ ও ৪ নভেম্বর। বসুন্ধরা কিংসের বাকি ম্যাচগুলো হবে ২৩ অক্টোবর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে, ২৬ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ২৯ অক্টোবর চেন্নাই সিটি এফসির বিরুদ্ধে, ১ নভেম্বর টিসি স্পোর্টসের বিরুদ্ধে এবং ৪ নভেম্বর মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিরুদ্ধে।

Previous articleকোন মনোনয়ন নিয়ে আপত্তি উঠেনি
Next articleবিদেশী নিয়েই খেলতে চায় ক্লাবগুলো!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here