বাংলাদেশ ফুটবল ফেডারেশনের হাইজেনিক পার্টনার হিসেবে ‘টামপাকো গ্রুপ’এর সাথে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত। আজ বেলা ১১.৩০ ঘটিকায় পান্থপথে অবস্থিত এনভয় টাওয়ারে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

’টামপাকো গ্রুপ’এর ক্লিনঅল হ্যান্ড স্যানিটাইজার বিশ্ব স্বাস্থ্য সংস্থা (হু) ফর্মুলা অনুসরণ করে প্রস্তুত, বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর কর্তৃক অনুমোদিত এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ দ্বারা পরীক্ষিত।

এই চুক্তির আওতায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক আয়োজিত সকল ফুটবল প্রতিযোগিতাসমূহ, জাতীয় ফুটবল দল (পুরুষ ও মহিলা) এর আবাসিক ও অনাবাসিক ক্যাম্প এবং বাফুফের অন্যান্য সকল কার্যক্রমে প্রয়োজন অনুযায়ী ‘টামপাকো গ্রুপ’হাইজিন সামগ্রী সরবরাহ করবে।

সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি বলেন, ‘কোভিড-১৯ এর কারণে আজ আমরা চ্যালেঞ্জের মুখে আছি। আমাদের দেশের বিভিন্ন সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও এটি নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছে সরকার। বাংলাদেশ ফুটবল ফেডারেশনে আমরা এই হ্যান্ড স্যানিটাইজার আগেই ব্যবহার করে আসছি। সকলের নিরাপত্তা বিধানের জন্য আমরা বাফুফের সকল কর্মকর্তা, স্টেডিয়াম, খেলোয়াড়বৃন্দ সবার কাছে এই স্যানিটাইজার আমরা পৌঁছে দেয়ার লক্ষ্যেই আজ চুক্তিতে আবদ্ধ হয়েছি।’

Previous article৬ মার্চ মোহামেডান নির্বাচন
Next articleপয়েন্ট ভাগ করলো বারিধারা ও মুক্তিযোদ্ধা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here