আজ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচন ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়। কাউন্সিলদের ভোটে টানা চতুর্থ মেয়াদে সভাপতি নির্বাচতি হয়েছেন কাজী মোহাম্মদ সালাউদ্দিন। অন্যদিকে তার সম্মিলিত পরিষদের সিনিয়র সহ সভাপতি সালাম মূর্শেদী এমপি জয় পেয়েছেন। দেশের ফুটবল সংস্থার মূল দুই আসনে আবারাও তারা বসতে যাচ্ছেন। এদিকে সহসভাপতি পদেও বাজিমাত কাজী সালাউদ্দিনের প্যানেল সম্মিলিত পরিষদের।

সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন কাজী নাবিল আহমেদ এমপি। তিনি পেয়েছেন দ্বিতীয় সর্বোচ্চ ৮১ ভোট।চার সহ-সভাপতির পদে আরও যারা নির্বাচিত হয়েছেন এরা হলেন−ইমরুল হাসান; তিনি সর্বোচ্চ ৮৯ ভোট পেয়েছেন। তৃতীয়জন হলেন আতাউর মানিক; তিনি পেয়েছেন ৭৫ ভোট। তবে চতুর্থ পদটির জন্য গতবারের সহ-সভাপতি তাবিথ আউয়াল ও মহিউদ্দিন আহমেদ সমান ৬৫ ভোট পাওয়ায় এই পদের জন্য ভোটাভুটি আবার অনুষ্ঠিত হবে ৩১ অক্টোবর।

এদিকে সর্বশেষ সদস্য পদে যারা জয়ী হয়েছেন তাদের তালিকা প্রকাশ করা হয়।

বাফুফের নির্বাচিত ১৫ সদস্যরা হলেনঃ

জাকির হোসেন (৮৭), আব্দুল ওয়াদুদ পিন্টু(৮৬), বিজন বড়ুয়া(৮৫), আরিফ হোসেন মুন(৮৫), নুরুর ইসলাম নুরু(৮৪), মহিউদ্দিন সেলিম (৮৪), টিপু সুলতাম (৮১), সসত্যজিৎ দাস (৭৬) , ইলিয়াস হোসেন (৭৪), ইমতিয়াজ হামিদ (৭১), মাহফুজা আক্তার (৭০), হারুনর রশীদ (৭০), আমের খান ( ৬৯) সাইফুর রহমান (৬৯), মহিদুর মিরাজ (৬৮)

Previous articleসহ-সভাপতি পদে সর্বোচ্চ ভোট পেলেন ইমরুল হাসান
Next articleএসেই ডিএফএ’দের সতর্ক করলেন সালাউদ্দিন!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here