বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচন সামনে রেখে যত দিন এগিয়ে যাচ্ছে তত যেন কমে আসছে আলোচনা সমালোচনা। তরফদার রুহুল আমিনের পর বাদল রায় সরে দাড়ানোয় ভোট এখন অনেকটাই এক তরফা সেটা বলাই বাহুল্য।

কাজী সালাউদ্দীনের দেয়া পূর্ণাঙ্গ প্যানেলের বিপরীতে তার প্রতিপক্ষরা কোনো পূর্ণাঙ্গ প্যানেলই দিতে পারে নি। সভাপতি পদে কাজী মোহাম্মদ সালাউদ্দিনের বিপক্ষে একমাত্র সফিকুল ইসলাম মানিকই লড়াই করছেন।

এদিকে এজিএম ও নির্বাচন সামনে রেখে ফিফা কিংবা এএফসির প্রতিনিধিরা উপস্থিত থাকবে কিনা সেই প্রশ্ন থাকলেও দুই পক্ষই জানিয়ে দিয়েছে তারা কোনো প্রতিনিধি পাঠাচ্ছে না।

এদিকে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান-“আমরা এশিয়ান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়েছি এজিএম ও নির্বাচনের দিনে। এখনো এএফসি থেকে কিছু জানায়নি যে প্রেসিডেন্ট ঢাকায় আসবেন কিনা। আশা করি দু-একদিনের মধ্যেই এএফসি আমাদের জবাব দেবে। “

৩রা অক্টোবর এজিএম ও নির্বাচন উপলক্ষে এশিয়ান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্ট শেখ সালমান বিন ইব্রাহিম আল খলিফাকে আসার আমন্ত্রণ জানালেও তার ঐ সময়ে ঢাকা থাকার সম্ভাবনা নেই। এক সুত্র বাবদ জানা গেছে ব্যক্তিগতভাবে তিনি কাজী সালাউদ্দীনকে জানিয়েছেন চিঠি দিয়ে তিনি আসতে পারবেন না।

Previous articleদাবি আদায়ে পাঁচ অক্টোবর বাফুফে ভবনে যাবে ফুটবলাররা
Next articleভাবমূর্তি রক্ষায় বাফুফে’র আইনি নোটিশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here