করোনা বিরতির পর আজ আবার মাঠে গড়িয়েছে মহিলা ফুটবল লীগ। ৬ষ্ঠ রাউন্ডের প্রথম খেলায় আজ বড় জয় পেয়েছে বসুন্ধরা কিংসের মেয়েরা। এফসি উত্তরবঙ্গকে ৭-০ গোলে পরাজিত করে তারা।

খেলার শুরু থেকে দুদলকেই কিছু অগোছালো খেলতে দেখা যায়। দীর্ঘ বিরতিতে ফিটনেস ও নিজেদের মধ্যে বোঝাপড়ার সমস্যার কারনে ভালো করতে পারেনি কোন দলই। কিছু বিচ্ছিন্ন আক্রমন করলেও ক্রসবার ও উত্তরবঙ্গের গোলরক্ষকের কারনে গোলে দেখা পায়নি কিংস। এতে প্রথমার্ধ গোলশূন্যভাবে শেষ হয়।

তবে দ্বিতীয়ার্ধে নিজেদের চেনা রূপে ফিরে সাবিনা-মনিকা-মারিয়া’রা। ম্যাচের ৫৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ডেথ-লক ভাঙ্গেন শিউলি। এরপর ৭২ মিনিটে বা প্রাপ্ত থেকে বল নিয়ে ডুকে সহজেই গোলরক্ষককে ফাঁকি দিয়ে বল জালে জড়ান কৃষ্ণা রানী। এরপরের মিনিটেই প্রতি আক্রমন থেকে গোল করে ব্যবধান বাড়ান তহুরা। ম্যাচের ৭৮ মিনিটে বক্সের বাইরে দেখে দূর পাল্লার শটে গোল দিয়ে ৪-০ গোলের লিড এনে দেন মনিকা।

শেষ দশ মিনিটে আরো তিন গোল হজম করে এফসি উত্তরবঙ্গ। ৮১ মিনিটে বক্সে ভিতর দুজন খেলোয়াড়কে বোকা বানিয়ে গোল করেন মুন্নি। একটি থ্রু বল থেকে গোলরক্ষককে কাটিয়ে আলতো টোকায় খেলার ৮৪ মিনিটে নিজের দ্বিতীয় ও দলেড পক্ষে ছষ্ঠ গোল করেন কৃষ্ণা রানী। ম্যাচের ৮৯ তম মিনিটে উত্তরবঙ্গের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন অধিনায়ক সাবিনা খাতুন। এতে ৭-০ গোলের বড় জয় নিশ্চিত হয় বসুন্ধরা কিংসের।

Previous articleনেপালের সবাই করোনা নেগেটিভ!
Next articleএসএসসি উত্তীর্ণ ফুটবলাদের ওয়ালটনের সংবর্ধনা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here