সাফ অ-১৮ নারী চ্যাম্পিয়নশীপের শেষ ম্যাচে ভারত অ-১৮ নারী ফুটবল দলকে হারিয়েও শিরোপার দেখা পেলো না বাংলাদেশ অ-১৮ নারী ফুটবল দল। আজ বাংলাদেশ সময় সন্ধ্যা ৭:৩০ টায় ভারতের জামশেদপুরের জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্স  এ ভারত অ-১৮ নারী দলের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ অ-১৮ নারী ফুটবল দল।

এবারে সাফ অ-১৮ নারী চ্যাম্পিয়নশীপে প্রথম দেখায় ভারতে কাছে ১-০ গোলে হারতে হয়েছে বাংলাদেশকে। শেষ ম্যাচে এসে সেই হারেরই বদলা নিলো বাংলাদেশের তরুণীর। ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ড্র থাকার ধারাবাহিকতা চলতে থাকে ম্যাচের দ্বিতীয়ার্ধেও। তবে ম্যাচের ৭৩ মিনিটে আকলিমা গোল করে স্কোরশিটের জড়তা ভাঙ্গে। বক্সের সামনে থেকে সতীর্থের বাড়ানো কাটব্যাক থেকে বাম পায়ের শট নিয়ে গোল করেন আকলিমা খাতুন। ম্যাচের শেষ পর্যন্ত এই লিড ধরে রাখলে জয় পায় বাংলাদেশ অ-১৮ নারী ফুটবল।

জয় পেলোও শিরোপা পায় নি বাংলাদেশ দল। দুইদলই ৪ ম্যাচ খেলে ৩ জয় ও ১ হারের ফলে ৯ পয়েন্ট পেলেও গোল ব্যবধান তৈরি করে দিয়েছে শিরোপা জয়ের ব্যবধান। শেষ ম্যাচে জয়ের হাসি হাসলেও শেষ পর্যন্ত গোল ব্যবধান বড় বাধা হয়ে দাঁড়ালো বাংলাদেশের সামনে। ফলে গোল ব্যবধানে এগিয়ে থেকে সাফ অ-১৮ নারী চ্যাম্পিয়নশীপ ২০২২ মৌসুমের শিরোপা নিজেদের ঝুলিতে পুরে নিলো ভারত অ-১৮ নারী ফুটবল দল।

Previous articleহেরেই যাত্রা শুরু ক্যাবরেরার!
Next articleসিলেট বিকেএসপি মাঠে বাংলাদেশ দলের অনুশীলন সম্পন্ন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here