জয় দিয়েই সাফ চ্যাম্পিয়নশীপের যাত্রা শুরু করেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। গতকাল তপু বর্মনের একমাত্র গোলে শ্রীলঙ্কাকে পরাজিত করে শুভ সূচনা করে তারা। শ্রীলঙ্কার বিপক্ষে জয় বেশ আত্মবিশ্বাসী হয়ে উঠেছে বাংলাদেশ। ফলে ভারতের বিপক্ষে আগামী ম্যাচেও ভালো করার বিষয়ে আত্মবিশ্বাসী পুরো দল।

জ্বরের কারণে শ্রীলংকার বিপক্ষে ম্যাচে ছিলেন না মিডফিল্ডার সোহেল রানা। তবে ভারতের বিপক্ষে মাঠে ফিরতে পারেন তিনি। ইতিমধ্যেই দলের সাথে অনুশীলনে যোগ দিয়েছে। আজ অনুশীল সোহেল বলেন, ‘এখন আলহামদুল্লিাহ ভালো আছি। আজ তিন দিন পর অনুশীলন করলাম। কোনো সমস্যা অনুভূত হয়নি।’ ভারতের বিপক্ষে খেলার বিষয়েও আশাবাদী এই ফুটবলার, ‘আগামীকালও অনুশীলন রয়েছে। আমি মনে করি মাঠে নামতে পারব। খেলানোর বিষয়টি তো সম্পূর্ণ কোচের উপর।’

ভারতের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে আজ অনুশীলন শেষ করেছে অস্কার ব্রুজনের শিষ্যরা। আজ বাংলাদেশ সময় সকাল ১১.৩০ থেকে ১২টা পর্যন্ত এফএমভি প্র‍্যাক্টিস গ্রাউন্ডে টার্ফে প্রস্তুতি শেষ করে বাংলাদেশ দল। এইসময় দুই দলে ভাগ হয়ে অনুশীলন করে তারা। আগামীকাল বাংলাদেশ সময় বিকাল ৩ থেকে ৫ পর্যন্ত মালদ্বীপের হেনভেইরু ট্রেনিং পিচে প্র‍্যাক্টিস সেশনে অংশ নিবে বাংলাদেশ ফুটবল দল।

Previous articleতৃপ্ত অস্কার; হারলেও বাংলাদেশকে অভিনন্দন জানালেন লঙ্কান কোচ!
Next articleবাংলাদেশকে মোকাবেলায় প্রস্তুত ভারতীয় অধিনায়ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here