এএফসি কাপে দুর্দান্ত এক সূচনা করেছিলো মালদ্বীপ ক্লাব ফুটবলের চ্যাম্পিয়ন দল মাজিয়া স্পোর্টস। নিজেদের মাটিতে শক্তিশালী কিংসকে ৩-১ গোলে হারিয়েছিলো তারা। তবে এরপরই ঘটে ছন্দপতন, কারণ পরের তিন ম্যাচের একটিও জয় কিংবা ড্র করতে পারে নি মিলোমির সেলজিয়ার শিষ্যরা। তাই আগামী ম্যাচে কিংসের বিপক্ষে জয় দিয়ে আবারো ছন্দে ফিরতে চায় দলটি।

বর্তমান পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস। তাই মাজিয়া কোচ প্রতিপক্ষের প্রতি বেশ সমীহভাবে দৃষ্টিপাত করেছেন এবং ম্যাচটিকে চ্যালেঞ্জ হিসেবে মনে করছেন। সেলজিয়া বলেন, “বসুন্ধরা কিংস আমাদের গ্রুপে অন্যতম সেরা দল। আমরা সেরা দলটির সঙ্গে ভালো খেলা উপহার দিতে চাই। আমাদের দলটি উজ্জীবিত আছে। ম্যাচ খেলার অপেক্ষায় আছি। এটা নতুন ম্যাচ। নতুন চ্যালেঞ্জ। আগের ম্যাচের চেয়ে কাল আমরা ভালো করতে চাই।”

আগামীকালের ম্যাচে জয় ছাড়া কোনোকিছুরই বিকল্প দেখছে না মাজিয়া। পয়েন্ট টেবিলের তলানিতে দলটির একমাত্র লক্ষ্য হলো জয়। এই জয়ের কথা সংবাদ সম্মেলনেও বলেছেন মাজিয়ার ক্যাপ্টেন মোহাম্মদ ইরুফান। তিনি বলেন, “আমাদের দলের কোচ থেকে শুরু করে খেলোয়াড়-কর্মকর্তা সবার লক্ষ্য ম্যাচটি জেতা। সুতরাং মাজিয়ার একটাই পরিকল্পনা, জয় ও তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়া।”

Previous articleমাজিয়ার বিপক্ষে ভালো করতে চায় কিংস!
Next articleইনজুরিতে বাদ পড়লেন দিদিয়েরও!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here