‘এএফসি কাপ’-এর জন্য মালদ্বীপের উদ্দেশ্যে যাত্রা করেছে বসুন্ধরা কিংস। ‘এএফসি কাপ’-এর এবারের আসরে বসুন্ধরা কিংসের প্রথম প্রতিপক্ষ মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টস। সেই ম্যাচের জন্য আজ রবিবার মালদ্বীপ যাত্রায় দেশ ছেড়েছে বসুন্ধরা কিংসের খেলোয়াড়েরা।

প্রতিবারের মতো এএফসি কাপে বসুন্ধরা কিংসের গ্রুপে রয়েছে মোট চারটি দল। কিংস ছাড়া গ্রুপের অন্য তিনদল হলো ভারতের ওড়িশা এফসি ও মোহনবাগান সুপার জায়ান্ট এবং মালদ্বীপের মাজিয়া স্পোর্টস। এবারের আসরে প্রত্যেক দল তাদের প্রতিটি প্রতিপক্ষের সাথে দুইটি করে ম্যাচ খেলতে পারবে। ম্যাচগুলো হোম এবং এওয়ে ভেন্যুর ভিত্তিতে অনুষ্ঠিত হবে।

বসুন্ধরা কিংস তাদের এএফসি কাপের মিশন শুরু মাজিয়ার বিপক্ষে। মাজিয়ার বিপক্ষে ম্যাচটি কিংসের জন্য এওয়ে ম্যাচ। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ শে সেপ্টেম্বর। তাই দুইদিন আগেই মালদ্বীপ যাচ্ছে বসুন্ধরা কিংস।

বিগত সময়ে মাজিয়ার বিপক্ষে প্রতিটি ম্যাচেই জয় পেয়েছে বসুন্ধরা কিংস। ফলে এবারেও মাজিয়ার বিপক্ষে জয় দিয়ে টুর্ণামেন্টের শুভসূচনা করতে চায় কিংসের কোচ অস্কার ব্রুজন। ম্যাচটি তার কাছে খুবই গুরুত্বপূর্ণ। তিনি বলেন, “টুর্নামেন্টটি আমরা জয় দিয়ে শুরু করতে চাই। অ্যাওয়ে ম্যাচে তিন পয়েন্ট খুব গুরুত্বপূর্ণ।”

Previous articleএশিয়ান গেমসে অংশ নিতে চীনে পৌঁছেছে অলিম্পিক দল!
Next articleঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের সুযোগ পাচ্ছেন ৬ ফুটবলার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here