অবশেষে ঢাকা আবাহনীর জার্সিতে খেলতে পারবেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড় জামাল ভূঁইয়া। নিজের বর্তমান ক্লাব সোল দে মায়োর কাছ ছাড়পত্র পেয়েছেন জামাল। এতে করে আকাশী-নীলদের হয়ে খেলার ক্ষেত্রে আর কোনো বাধাই রইলো না।

গতকাল ১৪ ই মার্চ জামাল আন্তজার্তিক ছাড়পত্র পায়। জামাল ছাড়পত্র বুঝে পাওয়ার পর আবাহনীর কর্তৃপক্ষ বিপিএলের দ্বিতীয় লেগের জন্য জামালকে তাদের দলে নিবন্ধন করার আনুষ্ঠানিক কাজকর্ম শুরু করেছে। জামালের ছাড়পত্রের জন্য গত ৩ রা আবেদন করা হয়। আর্জেন্টাইন ক্লাব প্রায় ১১ দিন পর জামালকে ছাড়পত্র দেয়।

গতবছর নানান জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আর্জেন্টিনার তৃতীয় সারির ক্লাব সোল দে মায়োতে নাম লিখিয়েছিলেন জেবি সিক্স। অভিষেক ম্যাচে মাঠে নেমে গোল করে চমক দেখিয়েছিলেন এই মিডফিল্ডার। দেড় বছরের চুক্তিতে মায়োর শিবিরে যুক্ত হলেও  ছয়মাস না পেরোতেই দুই পক্ষের সম্পর্কের অবসান ঘটেছে। জামাল নিজেই ক্লাব সাথে চুক্তি বাতিল করেছেন।

চুক্তি বাতিলের পাশাপাশি ক্লাবটির সাথে চুক্তির অর্থ মেটানো সম্পর্কিত ঝামেলা জড়িয়ে পড়েন জামাল। আর্জেন্টাইন এই ক্লাবের সাথে মাসিক ১২ হাজার ডলারের চুক্তি করেছিলেন তিনি। কিন্তু তার ভাষ্যমতে তিনি একমাসের বেতনও ঠিকভাবে বুঝে পান নি, ক্লাবটি শুধুমাত্র জামালের আর্জেন্টিনায় থাকা ও খাবারের অর্থের জোগান দিয়েছে। এরই কারণে ফিফার কাছে সোল দে মায়ো’র বিপক্ষে অভিযোগ জানিয়ে ছিলো বাংলাদেশ দলের অধিনায়ক। এতে করে ক্লাবটি তাকে ছাড়পত্র দিবে কিনা এই নিয়ে সবাই দোটানায় ছিলো।

Previous articleসুদানের কাছে হারলেও প্রস্তুতিতে সন্তুষ্ট ক্যাবরেরা
Next articleবিসিএলে ফকিরেরপুল ও নোফেলের জয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here