বিভিন্ন বিষয়ে আজ (শনিবার) প্রিমিয়ার লীগের তের ক্লাবের ২৭ জন ফুটবলার নিয়ে বাফুফে ভবনে এক মতবিনিময় সভায় বসেছিলেন বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন। এতে বেশ কিছু বিষয়ে আলোচনার পাশাপাশি জাতীয় দলের খেলোয়াড়দের ফিটনেস ঠিক করার জন্য ট্রেনার এনে দ্রুত কাজ শুরুর তাগিদ দেন বাফুফে বস।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাই পর্বের পরের ম্যাচগুলো সামনে রেখে আগস্টে প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। আগস্টেই বাংলাদেশে আসবেন কোচ জেমি ডে। কিন্তু বাফুফে সভাপতি চান আগস্টের আগেই ফিটনেস নিয়ে কাজ শুরু করতে। খেলোয়াড়দের ফিটনেস নিয়ে চিন্তিত তিনি, তাই তিনি মনে করেন ফিটনেস ফিরিয়ে আনতে দ্রুতই ক্যাম্প শুরু করতে হবে।

খেলোয়াড়দের উদ্দেশ্যে কাজী সালাউদ্দিন বলেন, “৮অক্টোবর আমাদের ম্যাচ শুরু হবে। দেশের মানুষ তোমাদের দিকে তাকিয়ে আছে। কি করতে হবে তোমার তা ভালো করে বুঝতে পেরেছো। তোমাদের ফিটনেস লেভেল বাড়ানোর হলে এই মাসেই ট্রেইনার এনে কাজ শুরু করে দিবো। আমি এ নিয়ে কথা বলবো ন্যাশেনাশ টিমস কমিটির সাথে।”

বাংলাদেশের কোচ জেমি ডে ছয় সপ্তাহ সময় চেয়েছেম ক্যাম্পের জন্য। তাই বাফুফে চাচ্ছে এই মাসেই ট্রেইনার এনে তাকে দিয়ে ফুটবলাদের ফিটনেসের কাজ শুরু করে দিতল। এই নিয়ে আগামী বৃহস্পতিবার ন্যাশেনাল টিমস কমিটির সাথে বৈঠক করবেন বাফুফে সভাপতি।

Previous articleপ্রো লাইসেন্স পেলেন জেমি
Next articleএএফসি এ লাইসেন্স পেলেন দেশের তিন কোচ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here