বাংলাদেশ জাতীয় ফুটবলের দলের ম্যাচ শেষ হতে না হতেই আবারো ব্যস্ততা বাড়ছে কিংস এরেনার। এবারের আন্তর্জাতিক ম্যাচটি ক্লাব পর্যায়ের। এশিয়ান ক্লাব ফুটবলের দ্বিতীয় সর্বোচ্চ টুর্ণামেন্ট এএফসি কাপে এবার বাংলাদেশের প্রতিনিধিত্ব করছে বসুন্ধরা কিংস। দক্ষিণ এশিয়া অঞ্চলে বর্তমানে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা।

এএফসি কাপে এবার দারুণ সময় পার করছে বসুন্ধরা কিংস। প্রথম ম্যাচে মাজিয়া কাছে হার দিয়ে শুরু করলেও ঘরের মাঠে ভারতের শক্তিশালী ক্লাব মোহনবাগান সুপার জায়ান্টকে প্রথমবারের মতো হারিয়েছে অস্কার ব্রুজনের শিষ্যরা। এছাড়া ভারতের আরেক ক্লাব ওড়িশা এফসিকে পরাজিত করেছে রবসন-রাকিবরা।

এই মৌসুমে শুধুমাত্র মাজিয়ার কাছেই হারতে হয়েছে কিংসকে। মালদ্বীপের মাঠে ৩-১ এ হেরেছিলো তারা। এবার ঘরের মাঠ কিংস অ্যারেনাতে ফিরতি লীগে আবারো মাজিয়ার মুখোমুখি হতে যাচ্ছে। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৭ শে নভেম্বর।

দর্শকদের কথা চিন্তা করে ম্যাচের ৪ দিন আগে থেকে ম্যাচের টিকেট পাওয়া যাবে। আগামীকাল থেকে কিংস-মাজিয়া ম্যাচের টিকেট বিক্রয় শুরু হবে। টিকেট পাওয়া যাবে তিনটি স্থানে। স্থান তিনটি হলো:- সোশ্যাল ইসলামিব ব্যাংক (বসুন্ধরা ব্রাঞ্চ), সাউথইস্ট ব্যাংক (বসুন্ধরা ব্রাঞ্চ), কিংস গ্যালারী (বসুন্ধরা কিংস ক্লাব)। তিন ক্যাটাগরিতে বিক্রয় হবে টিকেট। ভিআইপি ৫০০টাকা, ক্যাটাগরি ১- ২০০ টাকা ও ক্যাটাগরি ২- ৩০০ টাকা। কিংস এরেনার দর্শকপূর্ণ গ্যালারি খেলোয়াড়দের জন্য একটি বাড়তি শক্তি তা বলা অপেক্ষা রাখে না, তাই এবার আগে থেকেই টিকেট ছেড়েছে ক্লাব কর্তৃপক্ষ।

Previous articleআমার কাছে প্রতিটি গোলই সমান:মোরসালিন
Next articleলেবাননের বিপক্ষে ড্র করে বোনাস পাচ্ছে জামাল ভূঁইয়ারা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here