গত মঙ্গলবার (২১ নভেম্বর) বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে লেবাননকে ১-১ গোলে রুখে দিয়েছে বাংলাদেশ। বসুন্ধরা কিংস অ্যারেনায় পিছিয়ে পড়েও শেখ মোরসালিনের দুর্দান্ত গোলে এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে হাভিয়ের ক্যাবরেরার দল। ঘরের মাঠে শক্তিশালী লেবাননকে আটকে দেয়ায় ফুটবলারদের জন্য বোনাসের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন নিজে এই ঘোষণা দিয়েছেন।

এর আগে গত জুনে সাফ চ্যাম্পিয়নশিপের সেমি ফাইনালে উঠে ৫০ লক্ষ টাকার অধিক বোনাস পেয়েছিল বাংলাদেশ ফুটবল দল। এরপর মালদ্বীপকে হারিয়ে বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করায় পুরো দলকে ৬০ লাখ টাকা বোনাস দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাফুফে। দলের সদস্যরা এই বোনাসের টাকা এখনো বুঝে না পেলেও তাদের জন্য আরেকটি বোনাস দেওয়ার প্রস্তুতি নিচ্ছে বাফুফে। লেবাননের বিপক্ষে ড্র করায় দলে প্রতি ফুটবলারকে ৫০ হাজার টাকা করে বোনাস দেবে বাফুফে। বাফুফে সভাপতি জানিয়েছেন খুব দ্রুতই এই দুটি বোনাস ফুটবলারদের বুঝিয়ে দেওয়া হবে।

এর সঙ্গে বাফুফে সভাপতি আরো জানিয়েছেন, বাছাইপর্বের দ্বিতীয় রাউন্ডে কোন ম্যাচে জয় পেলে প্রতি ফুটবলার ১ লাখ টাকা এবং ড্র করলে ৫০ হাজার টাকা করে বোনাস পাবেন।

Previous articleযেভাবে সংগ্রহ করবেন কিংস-মাজিয়া ম্যাচের টিকেট!
Next articleকমলাপুর মাঠেই সিঙ্গাপুরের বিপক্ষে লড়বে সাবিনা’রা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here