দেশের ফুটবলে জায়ান্ট কিলার খ্যাত রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির প্রধান কোচের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে কামাল বাবুকে। তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ রয়েছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের কথা বাদ দিলে বাকি দুই টুর্নামেন্টে বড় দলগুলোর পরীক্ষা সব সময়ই নিয়ে থাকে পুরান ঢাকার ঐতিহ্যবাহী দল রহমতগঞ্জ। গত চারবারের মধ্যো দুবার ফেডারেশন কাপের ফাইনাল খেলেছে দলটি। সে দলের দায়িত্ব কোচ হিসেবে ভালো ভাবেই পালন করে যাচ্ছিলেন ঘরোয়া ফুটবলে পরিচিত মুখ কামাল বাবু। নতুন মৌসুমে দলকে তুলেছেন স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালে। কিন্তু আজ কোয়ার্টার ফাইনালের গুরুত্বপূর্ণ ম্যাচে ডাগ আউটে দেখা যায়নি তাকে। দলের কোচের ভূমিকায় ছিলেন গোলরক্ষক কোচ হুমায়ুন কবির।

কেন উপস্থিত নেই কামাল বাবু তা জানার চেষ্টা করলে শৃঙ্খলা ভঙ্গের বিষয়টি বের হয়ে আসে। আন্তর্জাতিক ম্যাচের বিরতিতে বাংলাদেশের ক্লাবগুলো একে অপরের সাথে প্রীতি ম্যাচ খেলে নিজেদের প্রস্তুত রেখেছে। একই রকমই করতে চেয়েছিলেন কামাল বাবুও। কিন্তু তিনি প্রীতি ম্যাচ খেলার বিষয় চূড়ান্ত করে ফেললেও ক্লাবের অফিসিয়ালই বিষয়টি জানতেন না। ক্লাব কর্তৃপক্ষকে না জানিয়ে প্রীতি ম্যাচ চূড়ান্ত করা শৃঙ্খলা ভঙ্গের সামিল। এরপরও বিষয়টি সমাধাণ হয়ে যেত, কিন্তু নিজের ভুল স্বীকার না করে বরং দলের প্র্যাকটিসে আসেননি তিনি। তাই গত মাসের মাঝামাঝি সময়ে দলের দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয় কামাল বাবুকে।

জানা গিয়েছে নতুন বিদেশী কোচের খোঁজে রয়েছে রহমতগঞ্জ। তবে চলতি স্বাধীনতা কাপে হয়তো দেখা যাবে না তাকে। লিগ শুরুর আগেই কোচ চূড়ান্ত করার চেষ্টা করছে ক্লাবটি।
Previous articleপুলিশকে বিদায় করলো জায়ান্ট কিলার রহমতগঞ্জ
Next articleটাইব্রেকারে শেখ জামালকে পরাজিত করে সেমিতে আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here