আজ ১৬ ই ডিসেম্বর,২০২১। বাংলাদেশ পা রাখলো তার স্বাধীনতার ৫০ বছরে। স্বাধীনতার এই সুবর্ণ জয়ন্তীতে বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি বিনম্র শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ এবং বাঙ্গালির বিজয়গাঁথা ইতিহাসকে স্মরণ করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)-র তত্ত্বাবধানে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। বাফুফের আর্টিফিশিয়াল টার্ফে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়েরা লাল ও সবুজ দুটি দলে বিভক্ত হয়ে অংশ নেন।

লাল দলের হয়ে খেলেছেন মোঃ ইলিয়াস হোসেন,মানিক,মামুন বাবু,ছাইদ হাসান কানন,বিপ্লব ভট্টাচার্য্য,সৈয়দ গোলাম জিলানী,জাবিদ হোসেন অপি,ফয়সাল আহমেদ, হাসান আল মামুন, মাসুদ রানা, মোঃ রাকিব,শামীম,বেলাল হোসেন, সাইফুর রহমান মনি,খোকন দাস, সুজন,জুমরাতুল ইসলাম মিঠু, রোকনুজ্জান কাঞ্চন, মিজানুর রহমান ডন,মিলন,আমিন রানা, আতিকুর রহমান, রুমান,জিল্লুর রহমান লাজুক এবং নিজাম।

সবুজ দলের হয়ে মাঠে নামেন সত্যজিৎ দাস রপু,আতাউর রহমান আতা,আরিফুর রহমান পান্নু,লিটন,শামীম,গোলাম গাউস,শহীদ স্বপন,রঞ্জন, মোঃ আমান,জাকির হোসেন,আলফাজ আহমেদ, ইমতিয়াজ আহমেদ নাকিব,মাহবুবুর রহমান রক্সি,মিজানুর রহমান মিনার,কাজী নজরুল ইসলাম, মোঃ হাসান, ফিরোজ মাহমুদ টিটু, অমিত খান শুভ্র,আলমগীর, আজমল হোসেন বিদ্যুৎ, মোঃ জালাল,নয়ন, রিয়াজ,মেহেদী হাসান উজ্জ্বল ও পারভেজ বাবু। লাল ও সবুজ দলের মধ্যকার অনুষ্ঠিত ম্যাচটি গোলশূণ্য ড্র হয়।

উক্ত প্রীতি ম্যাচে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-র সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ,কার্যনির্বাহী সদস্য জনাব টিপু সুলতান, জনাব মোঃ ইলিয়াস হোসেন, জনাব মহিদুর রহমান মিরাজ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল দলের সাবেক খেলোয়াড় ও ডেভেলপমেন্ট কমিটির সদস্য মোঃ ইকবাল হোসেন এবং খন্দকার রকিবুল ইসলাম।

Previous articleভারত ম্যাচের আগে আত্মবিশ্বাসী মেয়ে ফুটবলাররা!
Next articleভারতকে হারিয়ে ফাইনালের পথে বাংলার মেয়েরা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here