খেলেছেন বাংলাদেশের বয়সভিত্তিক ফুটবল দলগুলোতে যেখানে তার সতীর্থ ছিল তপু বর্মন ও ইয়াসিন খানের মতো বর্তমানে জাতীয় দলের তারকারা। তিনিও একই পথে চলতে থাকলেও হঠাৎই পজিশন বদলে হারিয়ে যান। তবে আবারও নিজের স্ট্রাইকার পজিশনে খেলতে পেরে জানান দিয়েছেন নিজের অস্তিত্বের। বলছি সদ্য সমাপ্ত বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগে ১৩ গোল করে সর্বোচ্চ গোলদাতা হওয়া ওয়ারী ক্লাবের মোহাম্মদ আলি আকবর  এর কথা। মুঠোফোনে তার সাথে অফসাইডের আলাপচারিতার চুম্বক অংশ তুলে ধরা হলো-

অফসাইড : বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লিগের সর্বোচ্চ গোলদাতা আপনি, অনুভূতি কেমন?

আলী আকবর : এই অনুভূতি বলে প্রকাশ করার মতো নয়। হয়তো এই খুশিটা আরো আগেই পেতাম যদি নিজের পজিশনে খেলার সুযোগ পেতাম। তবে আলহামদুলিল্লাহ ভালো লাগছে।

অফসাইড : পুরো লিগে সবচেয়ে স্মরণীয় গোল কোনটি আপনার?

আলী আকবর: শেষের গোলটি (উত্তরা এফসি’র বিপক্ষে) স্মরণীয় বলা যায়। এছাড়া ঐ গোলটির কারণেই সর্বোচ্চ গোলদাতার আসনে বসতে পেরেছি, তাই এটি স্পেশাল।

অফসাইড: আপনার ফুটবল ক্যারিয়ার নিয়ে কিছু বলুন।

আলী আকবর: আমি বিকেএসপি’র ছাত্র। জাতীয় অনূর্ধ্ব ১৩,১৫ এবং১৯ দলে খেলেছি। অনূর্ধ্ব ১৯ এর পরপরই প্রিমিয়ার লিগের দল টিম বিজেএমসি তে খেলার সুযোগ পেয়েছি। তবে বিদেশীদের ভিড়ে নিজের জায়গা পাইনি। এখন বিসিএলে খেলে আবার ফেরার চেষ্টা করছি।

অফসাইড: বিশ্ব ফুটবলে কি কাউকে অনুসরণ করেন?

আলী আকবর: মেসিকে আমার অনেক ভালো লাগে। তাদের মতো সব না হলেও যতটুকু পারি মেসিকে অনুসরণ করার চেষ্টা করি।

অফসাইড: ভবিষ্যতের পরিকল্পনা কি?

আলী আকবর: ভবিষ্যতে দেশের হয়ে লাল সবুজ জার্সিতে মাঠে নামতে চাই। দেশের জন্য ভালো কিছু করতে চাই। তবে এর আগে দেশের সর্বোচ্চ লিগে নিজেকে প্রমান করতে হবে। এর জন্যই এখন কঠোর পরিশ্রম করছি। আমার জন্য সবাই দোয়া করবেন।

Previous articleমোহামেডান ও আবাহনীর জরিমানা
Next articleডেঙ্গুতে সন্তান হারালেন কোচ পারভেজ বাবু!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here