প্রফেশনাল লিগ  কমিটির আওতাধীন বাংলাদেশ প্রিমিয়ার লিগ ২০২০-২১ উপ কমিটির আজকের  সভায় প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের খেলা কবে শুরু হবে সে সিদ্ধান্ত হয়নি।

তবে ভার্চুয়াল এ সভায় উপস্থিত সবাই লিগ দ্রুত সিদ্ধান্তের মতামত প্রকাশ করেছেন। আগামি বুধবার কমিটির আরেকটি জরুরি সভা অনুষ্ঠিত হবে।

সভা শেষে বাফুফের সিনিয়র সহসভাপতি ও প্রফেশনাল লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদী বলেছেন, ‘সভায় উপস্থিত সদস্যবৃন্দ সরকারের করোনা ও লকডাউন নিয়ে আসন্ন সিদ্ধান্ত পর্যবেক্ষণ ও বিভিন্ন আন্তর্জাতিক খেলার সঙ্গে সমন্বয় করে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব দ্রুত সময়ের মধ্যে শুরুর বিষয়ে মত প্রকাশ করেছেন।’

সালাম মুর্শেদী লিগ শুরুর বিষয়ে এএফসি কাপ ও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের সঙ্গে সমন্বয় গুরুত্বপূর্ণ হিসেবে উল্লেখ করে বলেছেন, ‘এএফসি কাপ ও বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের সঙ্গে সমন্বয় করে আমরা প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের একটি খসড়া ফিকশ্চার তৈরি করবো এবং মতামতের জন্য ক্লাবগুলোকে প্রেরণ করবো। ওই মতামত নিয়ে বুধবার আমরা পূণরায় জরুরি সভায় বসবো।’

এদিকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৩ ক্লাবের মধ্যে ১২টি মধ্যবর্তী দলবদলে খেলোয়াড় রেজিস্ট্রেশন করেছে । একমাত্র শেখ রাসেল ক্রীড়া চক্র কোনো খেলোয়াড় রেজিস্ট্রেশন করায়নি দ্বিতীয় পর্বের জন্য।

মধ্যবর্তী দলবদলে সবচেয়ে বেশি ১৪ জন খেলোয়াড় নিবন্ধিত করেছে ব্রাদার্স। দ্বিতীয় সর্বোচ্চ ১২ জন আরামবাগ ক্রীড়া সংঘের। এ ছাড়া মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ৭, উত্তর বারিধারা ৪, বসুন্ধরা কিংস ২, মোহামেডান ২, পুলিশ ২, আবাহনী ১, সাইফ স্পোর্টিং ক্লাব ১, চট্টগ্রাম আবাহনী ১, শেখ জামাল ১ ও রহমতগঞ্জ ১ জন খেলোয়াড় নিবন্ধন করিয়েছে।

Previous articleর‌্যাংকিংয়ে ফিরেছে মেয়েরা; নেপালে খেলবে আন্তর্জাতিক ম্যাচ!
Next articleপাঁচ নারী ফুটবলার করোনা পজিটিভ!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here