পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ লীগ (বিসিএল)-এর ত্রয়োদশ রাউন্ড শেষ করলো ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। আজ তারা ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব বিপক্ষে মাঠে নেমেছিলো। দুইদলের কেউ প্রতিপক্ষের রক্ষণ ভেদ করতে না পারায়, ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে। এতে করে নিজেদের শীর্ষস্থান ধরে রেখেছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব।

এই ড্রয়ের কারণে পয়েন্ট তালিকার দ্বিতীয়তে থাকা ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের সাথে ফকিরেরপুলের পয়েন্ট ব্যবধান বেড়েছে ১। বর্তমানে ১৩ ম্যাচে ৭ জয়ের বিপরীতে ৩ ড্র ও ৩ হারে মোট ২৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ফকিরেরপুল ইয়াং ম্যানস ক্লাব। অন্যদিকে সমান ম্যাচ খেলে ৬ জয়, ৫ ড্র ও ২ হারে ২৩ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়তে আছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

এরপরই অবস্থান পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। লীগের প্রথম পর্বে বেশ ছন্দে ছিলো দলটি। কিন্তু বর্তমানে ছন্দ হারিয়ে ধুকছে তারা। পয়েন্ট টেবিলের তাদের অবস্থান এখন তৃতীয়তে। ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের মতো সমান ম্যাচ খেলে সমান পয়েন্ট নিলেও গোল ব্যবধানে পিছিয়ে আছে পিডাব্লিউডি স্পোর্টস ক্লাব। এইজন্য তাদের স্থান হয়েছে তৃতীয়তে।

দিনের অন্য আরেক ম্যাচে মুখোমুখি হয়েছিলো নোফেল স্পোর্টিং ক্লাব এবং উত্তরা ফুটবল ক্লাব লিমিটেড। ম্যাচটি ২-১ গোলে জয় পায় নোফেল স্পোর্টিং ক্লাব। নোফেলের হয়ে গোল করে জাকির এবং ফয়জুল্লাহ। অন্যদিকে উত্তরা ফুটবল ক্লাবের হয়ে একমাত্র গোলটি করে সেলিম রেজা।

Previous articleমোহামেডানের বড় জয়; কিংস জিতলো এক গোলে
Next articleঅবনমন ঠেকানোর দৌড়ে এগিয়ে গেল চট্টগ্রাম আবাহনী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here